Archiveরায়গঞ্জ

উত্তর দিনাজপুরের ভুট্টা চাষীদের উন্নতিকল্পে নতুন ভাবনা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রীর

 

 

Nblive রায়গঞ্জঃ জেলায় ভুট্টা প্রক্রিয়াকরণ কেন্দ্র গড়ে তোলার ইঙ্গিত দিলেন রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী। নারী ও শিশু কল্যাণ বিভাগের প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়ে শুক্রবার জেলায় প্রথম বার এসেছেন দেবশ্রী চৌধুরী। বিজয় মিছিল, একাধিক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে জেলা সফরের দ্বিতীয় দিনে দেবশ্রী দেবী পৌঁছেছেন ইসলামপুরের দাড়িভিটে৷ সেখানেই জেলার উন্নয়ন পরিকল্পনার কথা বলতে গিয়ে ভুট্টা প্রক্রিয়াকরণ কেন্দ্র গড়ে তোলার বিষয়ে ইঙ্গিত দেন মন্ত্রী।

 

 

দেবশ্রী দেবী এদিন বলেন, শুক্রবার জেলা শাসকের সাথে দাড়িভিটের ঘটনার সিবিআই তদন্ত নিয়ে কথা হয়েছে। কী কারণে সিবি আই তদন্ত এখনও দেওয়া যায় নি, সেই সব কথা তিনি শুনেছেন। পাশাপাশি উত্তর দিনাজপুর জেলায় বিপুল পরিমাণ ভুট্টার ফলন নিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করা নিয়েও কথা বলেছেন বলে জানিয়েছেন মন্ত্রী দেবশ্রী চৌধুরী৷

 

 

শুক্রবার রাতেই দুষ্কৃতীকে গ্রেপ্তার করতে গিয়ে আক্রান্ত হতে হয়েছে দুই পুলিশ অফিসারকে৷ গুলিবিদ্ধ অবস্থায় এক পুলিশ কর্মী ইসলামপুর হাসপাতালে চিকিৎসাধীন। অপরদিকে ধারালো অস্ত্রের কোপে গুরুতর আহত হয়ে শিলিগুড়িতে নার্সিংহোমে চিকিৎসাধীন আরও এক পুলিশ অফিসার৷ এদিকে চাকুলিয়ায় এক ভুট্টা ব্যবসায়ীকে মারধর করে টাকা লুঠের অভিযোগ উঠেছে একই রাতে। এই বিষয়ে মন্ত্রীকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, রাজ্যের আইনশৃঙ্খলা ভেঙে পড়েছে। মুখ্যমন্ত্রী নিজে পুলিশ মন্ত্রী, তবুও তাঁর হাতে কোনও কন্ট্রোল নেই৷ পুলিশ ঠুটোঁ জগন্নাথ। ৭২-এর তিনগুন খারাপ পরিস্থিতি তৈরি হয়েছে পশ্চিমবঙ্গে বলেও এদিন মন্তব্য করেন দেবশ্রী দেবী।

Leave a Reply

Back to top button
Close