Archiveইসলামপুর

চিকিৎসায় গাফিলতির অভিযোগ, মৃত শিশু, উত্তেজনা ইসলামপুর হাসপাতালে

 

NBlive ইসলামপুরঃ চিকিৎসায় গাফিলতিতে শিশু মৃত্যুর অভিযোগকে ঘিরে উত্তেজনা ইসলামপুর মহকুমা হাসপাতালে। কর্তব্যরত নার্সকে মারধর করার অভিযোগ মৃতার পরিবারের বিরুদ্ধে। ঘটনাস্থলে ইসলামপুর থানার পুলিশ পৌঁছলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে ।

জানা গিয়েছে, ইসলামপুর থানার সুজালি গ্রামের বাসিন্দা সামসুল হক তার দুবছরের জ্বরে আক্রান্ত শিশুকন্যাকে নিয়ে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করেন। অভিযোগ, হাসপাতালের জরুরি বিভাগে দীর্ঘক্ষণ ওই অবস্থায় পরে থাকলেও কোনও চিকিৎসক শিশুটিকে দেখেনি। কর্তব্যরত নার্স শিশুটির মাথায় জল ও বরফ দেওয়ার পরামর্শ দেয়। এতেও জ্বর না কমায় শিশুর বাবা এক চিকিৎসককে কোনও রকমে ডেকে এনে দেখালে একটি ইঞ্জেকশন আনতে বলেন তিনি।

ইঞ্জেকশন নিয়ে আসতেই দেখা যায় ওই শিশুর মৃত্যু হয়েছে। শিশুকন্যার বাবা সামসুল হকের অভিযোগ, হাসপাতালে চিকিৎসকেরা সময়মতো চিকিৎসা শুরু করলে তার মেয়ে মারা যেতনা। হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের গাফিলতির কারনেই তার শিশুর মৃত্যু হয়েছে। এই ঘটনার পরই হাসপাতাল চত্বরে উত্তেজনা দেখা দেয়। অভিযোগ, হাসপাতালের কর্ত্যবরত নার্সকে মারধরও করেছে উত্তেজিত লোকজন। ঘটনাস্থলে ইসলামপুর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Related News

Leave a Reply

Back to top button