Archiveইসলামপুররায়গঞ্জ

দাড়িভিটঃ সিবিআই তদন্তের আশ্বাস প্রধানমন্ত্রীর, দাবী রাজেশ ও তাপসের পরিজনদের

 

NBlive রায়গঞ্জঃ দাড়িভিট কান্ড নিয়ে সিবিআই তদন্তের আশ্বাস দিলেন প্রধানমন্ত্রী। শুক্রবার ময়নাগুড়ির চুড়াভান্ডারে প্রধানমন্ত্রীর সাথে দেখা করার পর এমনটাই জানালেন দাড়িভিটে নিহত পড়ুয়া রাজেশ সরকারের বাবা নীলকমল সরকার। বিজেপির পক্ষ থেকেও জানানো হয়েছে, এদিন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন নিহত তাপস ও রাজেশের মা-বাবা।

 

বিজেপির উত্তর দিনাজপুর জেলা কমিটির সহ-সভাপতি সুরজিত সেন বলেন, “আজ ময়নাগুড়ির সভায় হ্যালিপ্যাডের কাছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন দাড়িভিটে নিহত দুই ছাত্র রাজেশ সরকার ও তাপস বর্মনের মা, বাবা ও পরিবারের সদস্যরা। তাঁরা দুই ছাত্রের খুনের মামলায় সিবিআই তদন্তের আর্জি জানান প্রধানমন্ত্রীর কাছে। প্রধানমন্ত্রী তাদের আর্জি মন দিয়ে শুনেছেন। প্রয়োজনীয় আশ্বাসও দিয়েছেন তিনি।”

 

শুক্রবার সকালে সিবিআই তদন্তের দাবী জানাতে ময়নাগুড়িতে প্রধানমন্ত্রীর জনসভার উদ্দেশ্যে রওনা দিয়েছিল দাড়িভিট কান্ডে নিহত দুই ছাত্রের পরিজনেরা। সভামঞ্চে ওঠার অনুমতি না পেলেও হ্যালিপ্যাড লাগোয়া এলাকায় দুই দফায় প্রায় পাঁচ মিনিট প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন তাঁরা। রাজেশ সরকারের বাবা নীলকমল সরকার এদিন জানান, প্রধানমন্ত্রীর কাছে ঘটনার সিবিআই তদন্ত ও সঠিক বিচারের দাবী জানানো হয়েছিল। তিনি আশ্বাস দিয়েছেন।

 

উল্লেখ্য, মালদায় অমিত শাহের সভায় উপস্থিত হয়েছিলেন নিহত দুই পড়ুয়ার পরিবার। কিন্তু অমিত শাহের শারীরিক অসুস্থতার কারণে সেই বার খালি হাতেই ফিরতে হয়েছিল তাঁদের। তবে শুক্রবার, সরাসরি প্রধানমন্ত্রীর সাথে দেখা করে নিজেদেত দাবী জানাতে পেরে খুশি দুই পড়ুয়ার পরিজনেরা।

 

Related News

Leave a Reply

Back to top button