Archiveইসলামপুর

পুলিশের মারে তৃণমূল কর্মীর মৃত্যুর অভিযোগ, উত্তেজনা ইসলামপুরে

 

 

NBlive ইসলামপুরঃ পুলিশের মারে এক তৃণমূল কর্মীর মৃত্যুর ঘটনায় ব্যাপক উত্তেজনা ও চাঞ্চল্য ছড়ালো উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরের রামগঞ্জ পুলিশ ফাঁড়িতে। মৃত তৃণমূল কর্মীর নাম আজিজুল রহমান (৭০)। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়েছে। পুলিশের প্রহারে দলীয় কর্মীর মৃত্যুর ঘটনায় ক্ষোভ স্থানীয় তৃণমূল কর্মী সদস্যদের মধ্যে।

অভিযোগ, ইসলামপুর থানার কমলাগাঁও সুজালি অঞ্চলের বুধুগছ এলাকার বাসিন্দা আজিজুল রহমানকে রামগঞ্জ থানার পুলিশ ফাঁড়িতে ডেকে নিয়ে গিয়ে ব্যাপক মারধর করা হয়। গুরুতর অসুস্থ হয়ে পড়লে পুলিশই তাকে রামগঞ্জ প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকেরা আজিজুলকে মৃত বলে ঘোষণা করেন।

এরপর রামগঞ্জ ফাঁড়ির পুলিশ মৃত আজিজুলের দেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠিয়ে দেয়। খবর পেয়ে আজিজুলের পরিবারের লোকজন ও স্থানীয় তৃণমূল নেতৃত্ব ইসলামপুর হাসপাতালে এসে পুলিশের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন। তাদের অভিযোগ, রামগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ পঙ্কজ ঝাঁ এর মারেই মৃত্যু হয়েছে আজিজুলের। এই ঘটনায় ইসলামপুর মহকুমা জুড়ে ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে। যদিও এই ঘটনা নিয়ে পুলিশ কোনও মন্তব্য করতে চায়নি।

 

জেলা পুলিশ সুপার অনুপ জয়সওয়াল বলেন ” মৃতের বিরুদ্ধে কোনও অভিযোগ নেই। পুলিশ তাকে ধরেও নিয়ে আসেনি। তিনি নিজেই তাঁর নিজস্ব কোনও প্রয়োজনে ফাঁড়িতে এসেছিলেন। এর পর তিনি অসুস্থ হয়ে পড়লে পুলিশই তাকে স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে তার মৃত্যু হয়। ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ভিডিওগ্রাফি সহ মৃতদেহের তদন্ত করা হয়েছে ইসলামপুরে। আরও ভাল ময়না তদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে দেহ পাঠানো হয়েছে।”

Related News

Leave a Reply

Back to top button