Archiveইসলামপুর

প্রশাসনিক টালবাহানার অভিযোগে ফের বন্ধ দাড়িভিট হাইস্কুল

 

NBlive ইসলামপুরঃ সিবিআই তদন্তের দাবী নিয়ে প্রশাসনিক টালবাহানার প্রতিবাদে গতকালই আন্দোলনকারীরা তালাবন্ধ করে দিয়েছে দাড়িভিট উচ্চ বিদ্যালয়, ফলে আজ স্কুলে প্রবেশ করতে পারলেন না স্কুলের শিক্ষক ও ছাত্রছাত্রীরা। আটকে গেল দ্বাদশ শ্রেণীর ফলাফল প্রকাশ থেকে স্কুলের অন্যান্য ছাত্রছাত্রীর শরীরশিক্ষা ও কর্মশিক্ষা পরীক্ষা। এদিকে সিবিআই তদন্তের দাবীতে অনড় মৃত ছাত্রদের পরিবার জানিয়েছে তাদের দাবী পূরণ না হওয়া পর্যন্ত খুলতে দেওয়া হবেনা স্কুল। মৃত ছাত্র তাপস বর্মনের মা মঞ্জু বর্মন জানিয়েছেন ছাত্র মৃত্যুর ঘটনার সিবিআই তদন্তের দাবী নিয়ে তারা রাজ্যের মুখ্যমন্ত্রীর সাথে দেখা করতে চান।

 

 

পুলিশ ছাত্র সংঘর্ষে দাড়িভিট স্কুলের দুই প্রাক্তন ছাত্র তাপস বর্মন ও রাজেশ সরকারের মৃত্যুর ঘটনার সিবিআই তদন্তের দাবী পূরণের আশ্বাস পেয়েই খুলতে দেওয়া হয়েছিল ইসলামপুরের দাড়িভিট স্কুল। কিন্তু দাবী পূরণে অনীহা ও জেলা প্রশাসনের টালবাহানার কারণে শুক্রবার বিকেল থেকে আবারও স্কুলের গেটে তালা লাগিয়ে দিয়ে আন্দোলন শুরু করেছেন মৃত ছাত্রদের পরিবার।

শনিবার স্কুলে প্রবেশ করতে পারলেন না শিক্ষক ও ছাত্রছাত্রীরা। দাড়িভিট স্কুলের টিচার-ইনচার্জ জানিয়েছেন, দ্বাদশ শ্রেণীর ফলপ্রকাশ, সপ্তম ও অষ্টম শ্রেণীর পরীক্ষা এবং ফর্ম ফিলাপসহ গুরুত্বপূর্ণ সমস্ত কাজ আটকে গিয়েছে। সমস্যায় পরবে বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। ছাত্রছাত্রীদের ভবিষ্যৎ জীবন অনিশ্চয়তার মুখে পরতে চলেছে বলে জানান বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধানশিক্ষক।

 

তিনি সমস্ত বিষয়টি স্কুলের প্রশাসক ইসলামপুর মহকুমাশাসক ও জেলা বিদ্যালয় পরিদর্শককে জানিয়েছেন। এদিকে স্কুলে আজ ঢুকতে না পেরে তাদের পরীক্ষা দেওয়া হলনা বলে জানিয়েছে ছাত্রছাত্রীরা। অপরদিকে নিজেদের সন্তানদের মৃত্যুর ঘটনার সিবিআই তদন্তের দাবী নিয়ে আন্দোলনকে আরও জোড়ালো করতে রাজ্যের মুখ্যমন্ত্রী সাথে দেখা করতে চান নিহত দুই ছাত্রের পরিবারের লোকেরা।

 

 

Related News

Leave a Reply

Back to top button