Archiveইসলামপুর

ফের উত্তপ্ত চোপড়া, ছড়রা গুলিতে বিদ্ধ তৃতীয় বর্ষের ছাত্রী


NBlive চোপড়াঃ ফের উত্তপ্ত চোপড়া। কংগ্রেস তৃণমূল সংঘর্ষে ছড়রা গুলিতে জখম এক ছাত্রী সহ দুই পক্ষের সাত। আহতদের মধ্যে তিনজনকে চোপড়া দলুয়া স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে এক মহিলার অবস্থা আশঙ্কাজনক থাকায় তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। ঘটনাস্থলে পৌঁছেছে চোপড়া থানার পুলিশ।

তৃণমূল কংগ্রেসের অভিযোগ, শনিবার সকালে আমিরুল ইসলাম নামে এক তৃণমূল কংগ্রেস সমর্থক লক্ষ্মীপুর বাজারে গেলে তাঁর উপর কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায়। প্রাণ বাঁচাতে আমিরুল বাড়িতে ফিরে এসে থানায় অভিযোগ জানাতে গেলে কংগ্রেস সমর্থকরা আমিরুলকে লক্ষ্য করে ছড়রা গুলি ছুড়তে শুরু করে।সেই গুলিতেই আহত হয় রূপসা খাতুন নামে এক তৃতীয় বর্ষের ছাত্রী।

এছাড়াও আহত হয়েছেন আরও দুইজন মহিলা।আহত তিনজনকে চোপড়া দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে এলে এক মহিলার অবস্থা আশঙ্কাজনক থাকায় তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়।সংঘর্ষে আহত হয়েছেন দুই পক্ষের একাধিক। এলাকায় ব্যাপক উত্তেজনা থাকায় বাকিদের চিকিৎসার জন্য হাসপাতালে স্থানান্তর করা সম্ভব হয় নি।

ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী পৌঁছেছে।পুলিশ সুপার অনুপ জয়সোয়াল জানিয়েছেন,ছড়রা গুলিতে গুলিবিদ্ধ হয়ে কয়েকজন আহত হবার খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।এর সঙ্গে কোন রাজনৈতিক সম্পর্ক আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে অভি্যোগ অস্বীকার করে কংগ্রেসের অভিযোগ তৃণমূল কংগ্রেস আশ্রিত সমাজবিরোধী এলাকায় সন্ত্রাস সৃষ্টি করতেই এলোপাথারি গুলি চালায়।

Related News

Leave a Reply

Back to top button