Archive

রথযাত্রা নিয়ে দিল্লি থেকে বার্তা অমিতের, শনিবার আসছেন রাজ্যে

 

NBlive ওয়েব ডেস্কঃ রথযাত্রা হবেই। দিল্লিতে সাংবাদিক বৈঠক করে পরিষ্কার জানিয়ে দিলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি অমিত শাহ। শুক্রবার কোচবিহারে বিজেপির রথযাত্রা উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু হাইকোর্টের বৃহস্পতিবারের স্থগিতাদেশের নির্দেশের পর তা নিয়ে সংশয় সৃষ্টি হয়। ফলে এদিন তাঁর কোচবিহারে আসার কথা থাকলেও শেষ মুহূর্তে কর্মসূচি বাতিল করে সাংবাদিক বৈঠক করার সিদ্ধান্ত নেন অমিত শাহ।

 

 

এদিন বেলা ১টা নাগাদ সাংবাদিক সম্মেলন করে অমিত শাহ বলেন, বাংলায় রথযাত্রা হবেই। গণতন্ত্রের কণ্ঠরোধ করার চেষ্টা হচ্ছে পশ্চিমবঙ্গে। রথযাত্রা বাতিল হয়নি, স্থগিত হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের ভয়ে বিজেপির-র কর্মকর্তারা থেমে থাকবে না। আইনি লড়াইয়ের পথ থেকে সরে আসবে না। বাংলায় তিনটি যাত্রা হবেই। আমিই উপস্থিত থাকব। বাংলায় রাষ্ট্রপতি শাসনের প্রয়োজন নেই। বাংলার মানুষের প্রতি আমাদের ভরসা আছে। আগামীকাল আমি রাজ্যে আসছি বলে জানিয়েছেন অমিত শাহ।

পশ্চিমবঙ্গে গণতন্ত্র কণ্ঠরোধের চেষ্টা হচ্ছে। সব জায়গায় মাফিয়ারা কাজ করছে। রাজ্যে সব জায়গায় জগাই মাধাইয়ের দেখা মিলছে। তৃণমূলের গুন্ডামি সত্ত্বেও পঞ্চায়েতে ভালো ফল করেছে বিজেপি। বিজেপির-র সাফল্যে ভীত মমতা প্রশাসন। তাই এই যাত্রা আটকানোর চেষ্টা করেছেন তিনি বলেও এদিন সাংবাদিক বৈঠকে মন্তব্য করেন অমিত শাহ।

Related News

Leave a Reply

Back to top button