Archiveরায়গঞ্জ

অতিরিক্ত নিরাপত্তারক্ষী না নেওয়ার ঘোষণা অমল আচার্যের

NBlive রায়গঞ্জঃ অতিরিক্ত নিরাপত্তারক্ষী না নেওয়ার ঘোষণা করলেন জেলা তৃণমূল সভাপতি অমল আচার্য। বুধবার রায়গঞ্জের সুপার মার্কেট এলাকায় তৃণমূলের দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে অমল বাবু বলেন, সামাজিক ও রাজনৈতিক জীবনে আমার কোনও শত্রু নেই তাই অতিরিক্ত নিরাপত্তা নিয়ে সাধারণ মানুষের দূরত্ব বাড়াতে চাইনা।

উল্লেখ্য, পঞ্চায়েত ভোটের আগে রায়গঞ্জ পুরসভার উপ-পুরপতি অরিন্দম সরকার, রায়গঞ্জ পুরসভার কাউন্সিলার অর্ণব মন্ডল সহ জেলা তৃণমূল সভাপতি অমল আচার্যের উপরে দুষ্কৃতী হামলা হতে পারে। ডিআইবির এমন রিপোর্টের পরেই জেলা পুলিশের পক্ষ থেকে জেলার এই তিন তৃণমূল নেতাকে অতিরিক্ত নিরাপত্তা দেওয়া হয়।

বুধবার সাংবাদিক সম্মেলন করে অমল আচার্য বলেন, মঙ্গলবার দিনই জেলা পুলিশ সুপারকে চিঠি দিয়ে অতিরিক্ত নিরাপত্তা তুলে নেওয়ার কথা জানিয়েছি। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় উন্নয়নের কাজে লিপ্ত রয়েছি। সাধারণ মানুষের জন্য কাজ করি। রাজনৈতিক ও ব্যক্তিগত জীবনে কোনও শত্রু নেই। তাই অতিরিক্ত নিরাপত্তারক্ষী তুলে নেওয়ার আবেদন জানিয়েছি। এদিকে জেলা পুলিশ সুপার বলেন, অমল বাবু নিরাপত্তারক্ষী না নিতে চাইলে পুলিশের কিছু করণীয় নেই।

Related News

Back to top button