Archiveইসলামপুর

ইসলামপুরে দিনের আলোয় কুপিয়ে খুন, জিজ্ঞাসাবাদের জন্য আটক স্ত্রী

 

NBlive ইসলামপুরঃ প্রকাশ্য দিবালোকে বাড়িতে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের ইসলামপুর থানার লিচু বাগান এলাকায়। মৃত ব্যক্তির নাম মহঃ জামির। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে এলাকায়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ। এই খুনের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মৃত ব্যক্তির স্ত্রী নাজনারা বেগমকে আটক করেছে পুলিশ।

 

 

জানা গিয়েছে, এদিন বিকেল সাড়ে চারটা নাগাদ দুই মেয়ে সহ স্ত্রীকে নিয়ে বাড়িতেই ছিলেন মহঃ জামির। এর কিছু পরে বড় মেয়ে রাণী খাতুনকে কিছু সামগ্রী আনতে দোকানে পাঠান মহঃ জামির। মৃত ব্যক্তির মেয়ে রাণী জানিয়েছেন, বাড়ি থেকে দোকানে যাওয়ার সময় মোটর বাইক করে ছয় জনকে বাড়িতে যেতে দেখেন তিনি। এরপর প্রায় মিটিট কুড়ি পর বাড়ি ফিরে রক্তাক্ত অবস্থায় মহঃ জামিরকে পড়ে থাকতে দেখেন তিনি। রাণীর চিৎকারেই এলাকার মানুষেরা ছুটে আসেন। খবর দেওয়া হয় ইসলামপুর থানায়। পুলশ এসে মৃতদেহ উদ্ধার করে। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মহঃ জামিরকে খুন করা হয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিশের। কী কারণে এই খুনের ঘটনা ঘটল তার তদন্ত শুরু করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য মৃত ব্যক্তির স্ত্রী নাজনারা বেগমকে আটক করেছে পুলিশ।

 

 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মহম্মদ জামিরের তিন স্ত্রী রয়েছে। তিন স্ত্রী তিন জায়গায় থাকেন। পুলিশের খাতায় মৃত জামির একজন দাগী আসামী বলে চিহ্নিত ছিল। ক’দিন আগেই রায়গঞ্জ জেলা সংশোধনাগার থেকে ছাড়া পেয়ে ইসলামপুরের লিচুবাগানের বাড়িতে ফিরেছিল সে।

Related News

Back to top button