Archiveইসলামপুর

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

 

 

NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর সংগ্রহ করতে গিয়ে আক্রান্ত সংবাদ মাধ্যম। মাথায় লাঠির আঘাত নিয়ে ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক অমিত সরকার। এলাকায় পৌঁছেছে কেন্দ্রীয় বাহিনী।

মাদারিপুর ৬ নম্বর বুথে এদিন সকাল থেকেই বিরোধী ভোটারদের বাধা দেওয়ার অভিযোগ ওঠে। বিজেপির পোলিং এজেন্টদের বুথে ঢুকতে বাধা দেওয়া হয় বলেও অভিযোগে সরব হন বিজেপি প্রার্থী সৌমরূপ মন্ডল। তাঁর অভিযোগ, এজেন্টদের প্রাণনাশের হুমকিও দেওয়া হয়।

 

আক্রান্ত সাংবাদিক অমিত সরকারের চিকিৎসা চলছে ইসলামপুর মহকুমা হাসপাতালে।

 

 

সৌমরূপ বাবুর আরও অভিযোগ, শাসকদলের দুষ্কৃতীরা সাধারণ ভোটারদেরও বাধা দেয়। এরই প্রতিবাদে ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে ভোটাররা।

এদিকে খবর সংগ্রহ করতে এলাকায় সাংবাদিকরা পৌঁছলে শাসক দলের দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হতে হয় তাঁদেরও। ব্যাপক বোমাবাজি চলে এলাকায়। সাংবাদিকদের লাঠি দিয়ে মাথায় আঘাত করা হয়।

আক্রান্ত সাংবাদিক অমিত সরকার বলেন, মাদারিপুর ৬ নম্বর বুথে অশান্তির খবর পেয়ে পৌঁছাই। সেখানে জাতীয় সড়ক অবরোধ চলছিল। খবর পেয়ে ক্যুইক রেসপন্স টিম ঘটনাস্থলে পৌঁছলে পরিস্থিতি স্বাভাবিক হয় এবং ভোট প্রক্রিয়া শুরু হয়।  এরপর বাহিনী চলে যেতেই সাংবাদিকদের ঘিরে বোমাবাজি, বাঁশ, লাঠি নিয়ে চড়াও হয়। পুরো বিষয়টি নিয়ে অভিযোগ দায়ের করা হবে হলে জানিয়েছেন অমিত বাবু।

 

Related News

Back to top button