Archiveরায়গঞ্জ

একই মঞ্চে রঙ বদল, কংগ্রেসে ফিরে এলেন পবিত্র চন্দ

Nblive রায়গঞ্জঃ পুর ভোটের পরে প্রস্থান, পঞ্চায়েতের আগেই আগমন। একই মঞ্চে রঙ বদল করে পুনরায় কংগ্রেসে ফিরে এলেন পবিত্র চন্দ। উত্তর দিনাজপুর জেলার সার্বিক উন্নয়নের তাগিদে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন একদা জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক পবিত্র চন্দ। কিন্তু গেরুয়া শিবিরে মাত্র সাত মাস সংসার করতেই মোহ ভঙ্গ হয় তাঁর। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাতে পদত্যাগ পত্র তুলে দেন তিনি। এরপর থেকেই জেলার রাজনৈতিক মহলে পবিত্র বাবুর কংগ্রেসে ফিরে আসার বিষয়ে জল্পনা শুরু হয়।

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর কাছে লিখিত ভাবে কংগ্রেসে যোগ দিতে চেয়ে আবেদন আগেই জানিয়েছিলেন পবিত্র বাবু। এরপর শনিবার রায়গঞ্জের ইন্সটিটিউট মঞ্চে আনুষ্ঠানিক ভাবে ফের একবার কংগ্রেসে যোগ দিলেন পবিত্র চন্দ। জেলা কংগ্রেস সভাপতি মোহিত সেনগুপ্ত জানিয়েছেন, পঞ্চায়েত নির্বাচনের আগে পবিত্র বাবু দলে যোগ দেওয়ায় শক্তিশালী হলো জেলা কংগ্রেস।

এই ইন্সটিটিউট মঞ্চ থেকেই ২০১৭ সালের ২৬ জুলাই কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন তিনি। এর ঠিক নয় মাসের মাথায় এদিন ওই মঞ্চ থেকেই কংগ্রেসের পতাকা হাতে তুলে নিলেন পবিত্র বাবু। কংগ্রেস নেত্রী তথা প্রাক্তন সাংসদ ও কেন্দ্রিয় মন্ত্রী দীপা দাশমুন্সীর হাত থেকে কংগ্রেসের পতাকা হাতে তুলে নেন পবিত্র বাবু। যোগদান অনুষ্ঠানে তৃণমূল ও বিজেপি থেকে আরও বেশ কয়েকজন কংগ্রেসে যোগ দিয়েছেন বলে জেলা কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয়েছে।

Related News

Back to top button