Archive

কালিয়াগঞ্জে বিজেপির বিজয় মিছিল, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ দেবশ্রী,দিলীপের

 

Nblive রায়গঞ্জঃ কালিয়াগঞ্জে বিজেপির বিজয় মিছিলকে ঘিরে ব্যাপক উন্মাদনা দেখা গেল শুক্রবার সহস্রাধিক কর্মী সমর্থকদের সাথে নিয়ে এদিন বিজয় মিছিলে নেতৃত্ব দেন বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ, রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী।

 

 

বিজয় মিছিলের অনুমতি বাতিল প্রসঙ্গে এদিন দিলীপ বাবু বলেন, ” মুখ্যমন্ত্রী ঠিক করে দেবেন কবে বিজেপির বিজয় মিছিল হবে? বিজয় মিছিল হবেই, যদি পুলিশের ইচ্ছে হয় তাঁকে গ্রেপ্তার করুক “। তিনি এও বলেন, এবারের লোকসভা ভোটে বাংলার মানুষ বুঝিয়ে দিয়েছেন বাংলায় পরিবর্তন হচ্ছেই। রাজ্যের মুখ্যমন্ত্রী পশ্চিমবঙ্গকে বাংলাদেশে পরিণত করতে চাইছেন, তাই তাঁর স্লোগান জয় হিন্দ, জয় বাংলা। জয় শ্রীরামে তাঁর আপত্তি।

 

 

এদিকে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে কটাক্ষ করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী। তিনি বলেন, প্রশাসনই প্রমান করে দিচ্ছে রাজ্যে আইনের শাসন নেই।
দেবশ্রী দেবী আরও বলেন, “এবারে লোকসভা ভোটে মানুষ যে রায় দিয়েছে এটাই মানুষের মনের কথা। মানুষ তৃণমূলকে মন থেকে ছুঁড়ে ফেলেছে। এখন রাজ্যের মুখ্যমন্ত্রী পদত্যাগ করবেন নাকি পদ আঁকড়ে বসে থাকবেন, না পদ নিয়ে পাগলামি করবেন এটা তাঁর ব্যাপার। তবে এটা শুধু সময়ের অপেক্ষা। সেই মহেন্দ্রক্ষন আসতে চলেছে যখন মানুষ আর মুখ্যমন্ত্রীর পাগলামি সহ্য করবেনা”।

Related News

Back to top button