Archiveরাশিফল

কেমন যাবে আপনার আজকের দিন? চোখ রাখুন সোমবারের রাশিফলে

Nblive সোমবারঃ মেষ– অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ বেশি। খরচ বাড়বে, আয়ের তত্ত্বাবধান করুন। বন্ধুদের সাথে ভালো সময় কাটবে, প্রশংসা পাবেন।

বৃষ– চাপমুক্ত থাকবেন ,পরিবারের সাথে সুখময় সময় কাটাবেন।কর্মক্ষেত্রে দিনটি আজ আপনার।দিনের শেষে পরিকল্পনাগুলির পরিবর্তন হতে পারে।

মিথুন– যার অভাব বোধ করবেন তাকে আজ পাশে পাবেন না। সমৃদ্ধি আনবে জীবনে। বাড়ির কোনো কাজে বাচ্চারা সাহায্য করবে। প্রেম ঘটিত যোগাযোগে ভ্রমণ লাভ।

কর্কট– রক্তচাপের রোগীরা সাবধানে থাকুন,অতিরিক্ত যত্নশীল হতে হবে।উদ্বেগহীন মনোভাব পিতা মাতার চিন্তার কারণ হবে। কর্মক্ষেত্রে প্রতিযোগীরা খারাপ কাজেরও নাম পাবে। সঙ্গিনীর অলসতা কাজে ব্যাঘাত ঘটাবে।

সিংহ– গত কয়েক দিনের ব্যস্ততায় খুব ক্লান্তি অনুভব করবেন। উদ্ভাবনী চিন্তা কাজে লাগিয়ে অতিরিক্ত উপার্জন করতে পারেন। কর্মক্ষেত্রে পরিশ্রমের আজ ফল প্রদর্শন করবে।

কন্যা– খোলা খাবার খাওয়ার আগে সাবধানতা অবলম্বন করুন।প্রতিদিন প্রেমে পড়ার প্রবণতা পাল্টান। দিনের শেষ ভাগ ভালো । শত্রুরা আপনাকে বিভ্রান্ত করে ক্ষতি করতে পারে।আত্মীয়রা আজ যথেষ্ট সম্মান ও সুনজরে দেখবে।

তুলা– নিরন্তর উদ্যম ও সাধারণ বুদ্ধি মিলিয়ে আজ আপনার সাফল্য নিশ্চিত,তাই ধৈর্য বজায় রাখুন।সহযোগী কর্মীর সাহায্য পাবেন,তাই বিরোধীরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে।

বৃশ্চিক– আপনার ভয়ের প্রতিকার করার ভালো সময়। তাড়াহুড়োতে বেশি কিছু কেনার আগে যেটুকু অর্থ বর্তমান তাই ব্যবহার করুন। বিবাহিতদের আজ খুব কঠিন অভিজ্ঞতার একটি দিন।

ধনু– মেজাজের গোলমাল একটি বিতর্কের দিকে যেতে পারে। জরুরি জিনিসই ক্রয় করুন,অতিরিক্ত সময় বাচ্চাদের সাথে কাটান। প্রেমের স্মৃতি আজকের দিনকে দখল করে রাখবে।সাহায্যের ক্ষমতা আজ সম্মান এনে দেবে।স্ত্রী কলহ ভুলে বাড়ি ফিরবে এবং আপনাকে খুব ভালোবাসবে।

মকর– উচ্চ কোলেস্টরল যুক্ত খাবার এড়িয়ে চলুন। বিনিয়োগ ভালো তবে তা সঠিক উপদেষ্টার খোঁজ করে।পরিবারের সাথে শান্তিপূর্ণ সময় কাটাবেন,মানুষেরা সমস্যা আনলে উপেক্ষা করুন।কর্মক্ষেত্রে আজ মেজাজ হারাতে পারেন তাই প্রস্তুত হন।

কুম্ভ– আপনার উচ্চ প্রত্যয়ের সদ্ব্যবহার করুন। আকস্মিক টাকার আগমন হতে পারে, তার নথি ঠিক রাখবেন। বন্ধুরা আজ নিমন্ত্রণ করতে পারে। কর্মক্ষেত্রে রাগান্বিত হতে পারেন। ভ্রমণ আর পরিকল্পনা কাজের জন্য দিনের শেষে স্থগিত হতে পারে।

মীন– সম্পত্তি সম্পর্কিত কারবার বাস্তবায়িত হবে ও অবিশ্বাস্য লাভ এনে দিবে।স্ত্রীর কাজের চাপ কমাতে সাহায্য করতে পারেন। প্রথম দর্শনেই কারো প্রেমে পড়তে পারেন।পরনিন্দা ও কুৎসা থেকে দূরে থাকুন। আপনার সঙ্গী অজান্তে কল্পিত কিছু করে আপনার দিনটিকে স্মরণীয় করে রাখবে।

Related News

Back to top button