Archiveরাশিফল

কেমন যাবে আপনার আজকের দিন? চোখ রাখুন রাশিফলে

NBlive রবিবারঃ

মেষ- আপনি যে কোনো বিনিয়োগ করে অর্থ উপার্জন করতে পারেন।বৈবাহিক জীবনে প্রবেশ করার ভালো সময়।চোখে আনন্দ লক্ষ্য করবেন।আজ শুভ সংখ্যা ৩

বৃষ- আপযার দায়িত্বহীন মতামত পরিবারের অনুভূতিকে আঘাত করতে পারে।তাই বুঝে পরামর্শ দিন।সাবধানে খরচ করুন ,নইলে ফাঁকা পকেটে বাড়ি ফিরতে হবে।ভুল বোঝা বুঝিতে সম্পৰ্ক খারাপ হতে পারে।

মিথুন- আশির্বাদ ও সৌভাগ্য আপনার পথে আসায় এবং পূর্বের পরিশ্রমের ফল পাবেন।কোনো ধর্মীয় স্থানে বা আত্মীয়র বাড়ি যেতে পারেন।

কর্কট- প্রাচীন বস্তু ও গয়নায় বিনিয়োগে লাভ।আজ আপনি বিবাহিত জীবনের দুঃখ জনিত স্মৃতি ভুলে বর্তমান সুখী মুহূর্ত উপভোগ করবেন।

সিংহ- শৈশব স্মৃতি তে জড়িয়ে থাকবেন,এর জন্য অপ্রয়োজনীয় মানসিক চাপ থাকবে।আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা বজায় রাখুন।

কন্যা- স্বামী বা স্ত্রীর বিশ্বস্ত হৃদয় খুশি দিতে পারে।অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে।নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেবেন না,ঝামেলা এড়াতে অন্যের কথা শুনুন।গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাবে।

তুলা- অর্থের অপচয় করার প্রবণতা কমান। ভ্রমণে নিজের মালপত্রের অতিরিক্ত যত্ন নিন।দিনটি বিবাহিত মানুষদের জন্য খুব মধুর হবে।

বৃশ্চিক- আর্থিক উন্নতি নিশ্চিত বৃদ্ধি পাবে,তবে ব্যয়ও বাড়বে।ফালতু ঝামেলায় জড়াবেন না।

ধনু- মত পার্থকের জন্য ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে।আপনার জীবন সঙ্গী আজ ইচ্ছাকৃত আপনাকে আঘাত করতে পারে।যা কিছু ক্ষণের জন্য আপনাকে বিচলিত করতে পারে।

মকর- বাচ্চাদের কাজ আপনাকে রাগান্বিত করতে পারে।নিজেকে সংযত রাখুন।পারিবারিক দায়িত্ব ভুলবেন না।লগ্নি বা ভুল বিনিয়োগে অর্থনাশ হতে পারে।স্ত্রীর আত্মীয় বৈবাহিক সুখ নষ্টের কারণ হতে পারে।

কুম্ভ- জীবনে উদার মানসিকতা তৈরী করুন।বর্তমানের অবস্থা নিয়ে মনখারাপ করবেন না,যার সাথে আর্থিক কারবার হয় তার দিকে চোখ রাখুন।বন্ধুরা সহায়ক হবে ,তবে স্ত্রীর সাথে মতোবিরোধ থাকবে।

মীন- আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উৎসাহ সৃষ্টি হবে।গৃহ দায়িত্ব ও টাকা পয়সা নিয়ে কলহ বৈবাহিক সুখ নষ্ট করবে আজ।যদি ভ্রমণরত হন তাহলে জরুরি নথি নিয়েছেন কিনা মিলিয়ে দেখুন।

Related News

Back to top button