Archiveরায়গঞ্জ

ক্রেতা ও বিক্রেতাদের সুরক্ষা নিশ্চিত করতে মোহনবাটি বাজারে বসানো হলো সিসি ক্যামেরা

 

NBlive রায়গঞ্জঃ ব্যবসায়ী ও ক্রেতাদের সুরক্ষা নিশ্চিত করতে রায়গঞ্জ মোহনবাটি বাজারের একাধিক জায়গায় সিসি ক্যামেরা বসালো মার্চেন্ট অ্যাসোসিয়েশন। বুধবার ছিল সংগঠনের সুবর্ণ জয়ন্তী বর্ষ। সেই উপলক্ষে বাজারে সিসি ক্যামেরা বসানো ছাড়াও একাধিক সামাজিক কাজের মধ্য দিয়ে দিনটি পালন করেন সংগঠনের সদস্যরা।

শহরকে ডেঙ্গুমুক্ত করার লক্ষ্যে ১০০০ দুস্থ গরীব মানুষদের মধ্যে মশারি বিতরণ করা হয় এদিন। পাশাপাশি ৫০ জন মেধাবী পড়ুয়ার হাতে শিক্ষা সামগ্রী তুলে দেওয়া হয় এদিন বলে জানিয়েছেন সংগঠনের সম্পাদক অতনুবন্ধু লাহিড়ী। এছাড়াও এদিন স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজনও করা হয় ব্যবসায়ী সংগঠন মার্চেন্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে।

সংগঠনের সম্পাদক অতনু বন্ধু লাহিড়ী বলেন, বিগত কিছুদিন থেকে মোহনবাটি বাজার এলাকায় দুষ্কৃতীদের দৌরাত্ম্য লক্ষ্য করা যাচ্ছিল। বেশ কয়েকটি দোকানে চুরির ঘটনাও ঘটে। ফলে ক্রেতা ও বিক্রেতাদের সুরক্ষা নিয়ে প্রশ্ন চিহ্ন উঠছিল। আমাদের সংগঠনের পক্ষ থেকে মোহনবাটি বাজার এলাকা জুড়ে ৮ টি সিসি ক্যামেরা বসানো হয়েছে। রায়গঞ্জ থানার পুলিশের সাহায্য নিয়ে বাজারের বিশেষ বিশেষ স্থানে বসানো হয়েছে এই ক্যামেরা। তিনি আরও বলেন, সংগঠনের ৫০ তম বর্ষ উপলক্ষে সামাজিক বিভিন্ন কাজও এদিন করা হয়েছে। বছর জুড়ে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে সুবর্নজয়ন্তী বর্ষ পালন করা হবে বলে জানিয়েছেন তিনি।

 

 

Related News

Back to top button