Archiveইসলামপুর

দাড়িভিট কান্ডে নয়া মোড়, থানায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের ছাত্রীর

NBlive ইসলামপুরঃ দাড়িভিট কান্ডে নয়া মোড়। ঘটনার পর প্রায় ২৩ দিনের মাথায় ইসলামপুর থানায় শ্লীলতাহানি সহ পুলিশের বিরুদ্ধে মুখে কালো কাপড় বেধে নির্বিচারে গুলি চালানোর অভিযোগ দায়ের করল পড়ুয়ারা। শনিবার ইসলামপুর থানায় লিখিত ভাবে অভিযোগ দায়ের করে ওই স্কুলের ছাত্রীরা। থানায় লিখিত অভিযোগ দায়ের করতে গেলে প্রায় দুই ঘন্টা তাঁদের বসিয়ে রাখে পুলিশ বলেও অভিযোগ করেন ছাত্রীরা।

ছাত্রীদের অভিযোগ,উর্দু ও সংস্কৃত বিষয়ের শিক্ষক নিয়োগ নিয়ে তাঁরা শান্তিপূর্ণ আন্দোলন করাকালীন কেউ টেলিফোন করে পুলিশকে খবর দিলে স্কুলে প্রবেশ করে ইসলামপুর থানার পুলিশ। এরপরেই নির্বিচারে লাঠিচার্জ করা হয় পড়ুয়াদের উপর।  ছাত্রীদের আরও অভিযোগ, সেই সময় ছাত্রীদের টানাহেঁচড়া করার পাশাপাশি তাঁদের সাথে শ্লীলতাহানিও করা হয়। অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা হয়ে বলেও অভিযোগ করে ছাত্রীরা। পরীক্ষায় ফেল করিয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয় বলে থানায় লিখিত ভাবে অভিযোগ দায়ের করেছেন ছাত্রীরা।

অভিযোগকারী ছাত্রী মৌ সরকারকার বলেন, পুলিশ শিক্ষক সহ যাঁরা অত্যাচার করেছিল সেদিন সবার বিরুদ্ধেই অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে থানায় অভিযোগ করতে আসা আরও ছাত্রী বলেন, সিবিআই তদন্ত শুরু হলেই স্কুল খোলা হবে। যারা অত্যাচার করেছে সকলের শাস্তি দাবী করেছেন ছাত্রীরা।

Related News

Back to top button