Archiveইসলামপুর

পরিষেবা না পাওয়ার অভিযোগ, ভাঙচুর ইসলামপুর হাসপাতালে,আটক দুই

 

NBlive ইসলামপুরঃ দুর্ঘটনায় জখম ব্যক্তির চিকিৎসা দেরী করে শুরু করার অভিযোগ তুলে হাসপাতাল ভাঙচুর, উত্তেজনা। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর মহকুমা হাসপাতালে। ঘটনাস্থলে ইসলামপুর থানার বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হাসপাতালে ভাঙচুরের ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে। পুলিশের বিরুদ্ধেও চিকিৎসা করাতে আসা রোগীকে মারধর করার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ইসলামপুর মহকুমা হাসপাতালে।

 

 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলে ইসলামপুরের জীবনমোড় এলাকায় ৩১ নম্বর জাতীয় সড়কে মোটরবাইক দুর্ঘটনায় আহত হন রমজান আলি নামে এক ব্যক্তি। অভিযোগ, রমজান আলির বন্ধুরা আহত অবস্থায় তাঁকে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রমজান আলির চিকিৎসা শুরু করেনি।

 

 

এরপরই উত্তেজনা দেখা দেয়। অভিযোগ, রমজানের বন্ধু ও আত্মীয়স্বজনেরা হাসপাতালে ভাঙচুর শুরু করে। খবর দেওয়া হয় ইসলামপুর থানার পুলিশকে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হাসপাতাল ভাঙচুরের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে মহম্মদ সাহেব ও নূর হোসেন নামে দুইজনকে পুলিশ আটক করেছে। অপরদিকে পুলিশের বিরুদ্ধে রোগী ও তাদের পরিবারের লোকজনকে মারধর করার অভিযোগ ওঠে। যদিও পুলিশের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

Related News

Back to top button