Archiveরায়গঞ্জ

রায়গঞ্জে রিলে অনশন শুরু করল বিজেপি

 

NBlive রায়গঞ্জঃ ইসলামপুরের দাড়িভিটে ছাত্র মৃত্যুর ঘটনার সিবিআই তদন্ত ও বিজেপি নেতা কর্মীদের নিঃশর্ত মুক্তির দাবীতে শুক্রবার থেকে অনির্দিষ্টকালের জন্য রিলে অনশন শুরু করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি। রায়গঞ্জ শহরের বিজেপির জেলা কার্যালয়ের সামনে মহাত্মা গান্ধী রোডে অনশন মঞ্চ তৈরি করে আন্দোলন শুরু করল উত্তর দিনাজপুর জেলা বিজেপির নেতা কর্মীরা।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর ইসলামপুরের দাড়িভিট উচ্চ বিদ্যালয়ে ছাত্র পুলিশ সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছিল বিদ্যালয়ের দুই প্রাক্তন ছাত্র রাজেশ সরকার ও তাপস বর্মনের। এই ঘটনায় তোলপাড় হয়ে ওঠে গোটা রাজ্য। ছাত্র মৃত্যুর ঘটনার প্রতিবাদে আন্দোলনে নামে বিজেপি। মৃত ছাত্রদের পরিবার সহ গোটা দাড়িভিট গ্রামের মানুষ গুলিবিদ্ধ হয়ে ছাত্র মৃত্যুর ঘটনার সিবিআই তদন্তের দাবী তোলে। এই ঘটনার প্রতিবাদে গত ২৬ সেপ্টেম্বর  বিজেপি বাংলা বনধের ডাক দেয়।

বনধকে কেন্দ্র করে অশান্ত হয়ে ওঠে ইসলামপুর। বনধ সমর্থনকারীরা বেশ কয়েকটি সরকারি বেসরকারি বাস ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ ওঠে। এই ঘটনায় পুলিশ শতাধিক বিজেপি কর্মী সমর্থকদের গ্রেপ্তার করে। বিনা কারনে বিজেপি নেতা কর্মীদের গ্রেপ্তার করছে পুলিশ এই অভিযোগ তুলে ধৃতদের নিঃশর্ত মুক্তির দাবীতে এদিন থেকে অনির্দিষ্টকালের জন্য রিলে অনশন শুরু করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি। পাশাপাশি দাড়িভিটে ছাত্র মৃত্যুর ঘটনার সিবিআই তদন্তের দাবীতেই এই রিলে অনশন বলে জানান বিজেপির উত্তর দিনাজপুর জেলার সাধারণ সম্পাদক বিশ্বজিৎ লাহিড়ী।

Related News

Back to top button