ব্যবসা-বানিজ্য

১০৮ টাকায় ৬০ জিবি! আকর্ষণীয় ডেটা অফার BSNL-র

জিও, এয়ারটেল, VI কে টেক্কা দিতে BSNL নিয়ে এল ১০৮ টাকায় ৬০ জিবি র আকর্ষণীয় ডেটা অফার। প্ল্যানের বৈধতা ২ মাস।

আমের সময়ে খান আমের লস্যি। জেনে নিন রেসিপি।

Bengal Live ডেস্কঃ  জিও, এয়ারটেল, VI এর পর এবার BSNL নিয়ে এলো গ্রাহকদের মন জয় করা একটি প্ল্যান। গ্রাহকদের পরিষেবা প্রদানকারী এই টেলিকম কোম্পানিগুলো প্রতিনিয়ত প্রবল প্রতিযোগিতার মধ্যে দিয়ে চলে। যার ফলে পুরোপুরি লাভবান হয় গ্রাহকরা। এই টেলিকম কোম্পানিগুলি কত কমে কত বেশি ডেটা দিতে পারে তা নিয়ে সবসময় এদের মধ্যে একটি দ্বন্দ্ব চলে। যেদিকে সুবিধা বেশি সেদিকেই ঝুঁকে পরে গ্রাহকেরা। একসময় এখানে জিওর দাপট থাকলেও, বর্তমানে এয়ারটেল ,VI ও পিছপা হয় না। এখন BSNL ও গ্রাহকদের নিজেদের দিকে টানার লক্ষ্যে বিভিন্ন ধরনের প্যাক ব্যবহার করছে, যা সাধারণ মানুষের মন জয় করছে নিমেষে।

রেলওয়ে ইন্টারনেট ব্যবহারের জন্য গুনতে হবে নির্দিষ্ট পরিমাণ অর্থ

সেরকমই একটি BSNL প্যাক হলো ১০৮ টাকার ডেটা প্যাকটি। এই প্যাক অনুযায়ী এখন BSNL ব্যবহারকারীরা মাত্র ১০৮ টাকার রিচার্জ করে ৬০ দিন পর্যন্ত পাবে দৈনিক ১ জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং এর সুবিধা।

অন্যান্য নেটওয়ার্ক যেরকম জিও, এয়ারটেল, VI এরও এরকম কম দামি প্যাক রয়েছে, যেমন জিওর ক্ষেত্রে ১২৫ টাকার রিচার্জে দৈনিক ৫০০ এম বি ডেটা। আনলিমিটেড কল ও ৩০০ এসএমএস গ্রাহকরা পেয়ে থাকেন ২৮ দিনের জন্য৷ অন্যদিকে এযারটেল ও VI এর প্যাক দেখতে গেলে দেখা যাবে ১২৯ টাকায় দৈনিক ২ জিবি ডেটা আনলিমিটেড কল ও ৩০০ এসএমএসের সুবিধা পেয়ে থাকেন গ্রাহকরা ২৪ দিনের জন্য।

আরও রঙিন, আরও আকর্ষণীয় হচ্ছে হোয়াটসঅ্যাপ, আসছে নতুন ফিচার

অর্থাৎ সমস্ত দিক বিবেচনা করে দেখলে দেখা যাবে ২৪ ও ২৮ দিনের জিও, এয়ারটেল ও VI এর প্যাক ৬০ দিনের BSNL প্যাকের কাছে কিছুই নয়। স্বাভাবিক ভাবেই এই প্যাক মন কেড়েছে BSNL গ্রাহকদের।

Leave a Reply

Back to top button