ব্যবসা-বানিজ্য

রান্নার গ্যাস বুকিংয়ে মিলতে পারে ৯০০ টাকা পর্যন্ত ছাড়, ৩১ জুলাই পর্যন্ত রয়েছে অফার!

গ্যাস সিলিন্ডার বুকিংয়ে মিলতে পারে ৯০০ টাকা পর্যন্ত ছাড় ! দেশের তিন পেট্রোলিয়াম সংস্থা HP, Indane বা Bharat Gas-এর গ্রাহকরা LPG gas সিলিন্ডার বুকিংয়ে পেতে পারেন ছাড়। 

 

Bengal live ডেস্কঃ পেট্রোল-ডিজেলের ঊর্ধ্বমুখ দামের সাথে তাল মিলিয়ে বেড়েছে রান্নার গ্যাসের দাম।ফলে সব মিলিয়ে নাজেহাল মধ্যবিত্তদের জীবন। এই পরিস্থিতিতে কিছুটা স্বস্তি দিল রান্নার গ্যাস বুকিংয়ে বড়সড় ছাড়ের সুযোগ। এবার গ্যাস সিলিন্ডার বুকিংয়ে মিলতে পারে ৯০০ টাকা পর্যন্ত ছাড়! IOCL-র তরফের একটি ট্যুইট-এ এই বিষয়ে জানানো হয়েছে। তবে বুকিংটি অবশ্যুই করতে হবে পেটিএম (Paytm) থেকে।

পেটিএম -এর তরফ থেকে গ্রাহকদের এই বিশেষ অফারটি দেওয়া হয়েছে । সংস্থার তরফে জানানো হয়েছে ৩১ জুলাই পর্যন্ত গ্রাহকরা এই সুবিধা নিতে পারবেন। এলপিজি গ্যাস সিলিন্ডার বুকিংয়ে গ্রাহকরা ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন । পেটিএমের মাধ্যমে প্রথম তিনটি সিলিন্ডার বুকিংয়ে পেয়ে যাবেন ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক । তবে এই অফারের সুবিধা কেবল তাঁরাই পাবেন যাঁরা প্রথম বার পেটিএম অ্যাপের মাধ্যমে বুকিং করবেন । একই সাথে ন্যূনতম ৫০০ টাকার বুকিংয়ে মিলবে এই অফার।

উচ্চ মাধ্যমিকে নবম ক্যামেলিয়া, সম্বর্ধনা জানালেন রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানি

বর্তমানে ১৪.২ কিলোগ্রাম রান্নার গ্যাস সিলিন্ডার ৮৬১ টাকায় কিনতে হচ্ছে পশ্চিমবঙ্গের বাসিন্দাদের। পরে গ্রাহকদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা পড়েছে সরকারের দেওয়া ভর্তুকির টাকা । পেটিএম এর এই বিশেষ অফারে ১৪.২ কিলোগ্রাম রান্নার গ্যাস সিলিন্ডার বুকিংয়ের ক্ষেত্রে ৯০০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক পাওয়ার সুবিধা পেতে পারেন HP, Indane বা Bharat Gas-এর গ্রাহকরা। এই অফারে গ্রাহককে অন্তত ৫০০ টাকা প্রথমেই দিয়ে দিতে হবে।

তবেই এই অফারটি তাঁর ক্ষেত্রে প্রযোজ্য হবে আর ক্যাশব্যাকের একটি স্ক্র্যাচ কার্ড পাবেন গ্রাহক। স্ক্র্যাচ কার্ডে ন্যূনতম ১০ টাকা থেকে সর্বাধিক ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগ পাবেন । এর জন্য গ্রাহককে Paytm অ্যাপে ক্যাশব্যাক এবং অফার্স সেকশনে গিয়ে দেখতে হবে এবং অফারে পাওয়া কার্ড স্ক্র্যাচ করে জেনে নিতে হবে ক্যাশব্যাকের পরিমাণ। প্রতিটি স্ক্র্যাচ কার্ডে প্রাপ্ত বিশেষ অফারের মেয়াদ ৭ দিন।

বাড়ছে সংক্রমণ, সপ্তাহে দুইদিন বাজার বন্ধের সিদ্ধান্ত পুরসভার

Leave a Reply

Back to top button