বিনোদন

অভিনেত্রীর সাথে দেখা করার জন্য পাঁচদিন ফুটপাথে শুয়ে কাটালেন ফ্যান

Join our WhatsApp group

এ যে একদম রিল থেকে পুরো রিয়েলে পৌছে গেছেন ভাষ্কর রাও। আপনারা শাহরুখ খানের ‘ফ‍্যান’ সিনেমায় নিশ্চ‌ই দেখেছেন কিভাবে একজন ফ‍্যান তার পছন্দের অভিনেতার জন‍্য পাগলামো করেছেন। বাস্তবেও যে এমন উদাহরণ আছে তা ভাষ্কর রাও-এর এই ঘটনা প্রমান করে দিয়েছে।

Bengal Live ওয়েব ডেস্কঃ অভিনেতা অভিনেত্রীদের জন‍্য ভক্তদের ভালোবাসার এতোটাই যে হাজারে হাজারে লোক শাহরুখ কিংবা সালমান খানের জন্মদিনে তাদের বাড়ির সামনে পৌঁছে যান। কখন‌ও একটা সেল্ফি তোলার আবদার করেন, কিন্তু পছন্দের অভিনেত্রীকে একমুহূর্ত দেখার জন‍্য ৫দিন ফুটপাতে ঘুমোলেন মহেঞ্জোদারো সিনেমার অভিনেত্রী পূজা হেগরের এক ভক্ত নাম ভাষ্কর রাও তা নজিরবিহীন ।

ADVERTISEMENT

সোশাল মিডিয়ায় অভিনেত্রী একটি ভিডিও পোষ্ট করছেন, তাতে দেখা যাচ্ছে ভাষ্করের হাতে একটি চকোলেট সম্ভবত সেটি পছন্দের মানুষকে দেওয়ার জন‍্য‌ই এনেছেন। অভিনেত্রী তার ভক্তের এতো ভালবাসা দেখে আটকে রাখতে পারেননি নিজেকে। ভাষ্করের জন‍্য নিজে হাতে করে নিয়ে এসেছেন জল, তিনি তার ভক্তের সাথে কথা বলছেন অত‍্যন্ত বিনয়ের সাথে এবং শেষে তাকে সোজা বাড়ি চলে যাওয়ার‌ও নির্দেশ দেন।

ভক্ত ভাষ্কর রাওকে অভিনেত্রী অনেক ধন‍্যবাদ জানিয়েছেন সাথে বলেছেন তিনি দুঃখ‌ও পেয়েছেন তার সাথে দেখা করার জন‍্য এভাবে রাস্তায় ঘুমোতে হলো ৫দিন, এমনভাবে যেন কখন‌ও তার ভক্তকে তিনি আর কষ্ট পেতে দেখতে চাননা বলেও জানিয়েছেন সোশাল মিডিয়ায়। তিনি বলেছেন তার ভক্তের ভালবাসা তার হৃদয় স্পর্শ করেছে , এমন ভক্তরাই তার শক্তি।

Tags
Back to top button
Close