Advertisement
বিনোদন

মাফিয়া ক‍্যুইন আলিয়া

সঞ্জয়লীলা বনশালির ‘গাঙ্গুবাঈ কাঠিওয়াড়ি’ ছবির ফার্স্ট লুক প্রকাশ পেল বুধবার। প্রধান চরিত্রে নজর কাড়া বেশে অভিনয় করছেন আলিয়া ভাট।

Bengal Live ওয়েব ডেস্কঃ সঞ্জয়লীলা বনশালির ‘গাঙ্গুবাঈ কাঠিওয়াড়ি’ ছবির ফার্স্ট লুক প্রকাশ পেল বুধবার। প্রধান চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট, এ খবর শোনা গিয়েছিল বহু আগেই কিন্তু এই চরিত্রে তাকে দেখতে কেমন লাগবে তা নিয়েছিলো জল্পনা অনেক। এর আগে তাকে এরকম কোনো আক্রমনাত্মক গম্ভীর চরিত্রে অভিনয় করতে দেখা যায়নি। তাই বলিউডের বার্বি ডলকে ঠিক কেমনটা লাগবে দর্শক মন তাই উদগ্রীব হয়ে ছিল।

ছবির ফার্স্ট লুক প্রকাশ করলে দেখা যায় তাতে আলিয়ার লুক দুপাশে বেনী করা চুল, হাতে চুড়ি নিতান্ত‌ই সাদামাটা ছাপোসা ঘরের মেয়ে তিনি। কিন্তু চমক আসে পরবর্তী পোষ্টারটি প্রকাশ করার সাথে সাথে। এই দ্বিতীয় পোষ্টারে দেখা যায় চোখে কাজল, কপালে লাল টিপে বেশ গম্ভীর লুকে মাফিয়া ক‍্যুইন গাঙ্গুবাঈ-এর লুকে তার মতোই রাফ এন্ড টাফ।

হুসেন জাইদির বিখ্যাত উপন্যাস ‘মাফিয়া কুইন অফ মুম্বই’ অবলম্বনে এই ছবি বানাচ্ছেন সঞ্জয়লীলা বনশালি। তবে তার এই চরিত্রে প্রথম পছন্দ ছিল রানি মুখার্জীকে কিন্তু রানি না করে দেওয়ায় আলিয়াকে বেছে নেওয়া হয় এই চরিত্রে। ছবিটি মুক্তি পাবে আগামী ১১ই সেপ্টেম্বর।

Tags
Back to top button
Close