বিনোদন

হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা ইরফান খান

দীর্ঘদিন ইংল্যান্ডে চিকিৎসার পর মাঝখানে স্বাভাবিক ছন্দে ফিরছিলেন তিনি। ফের তাল কাটল। প্রখ্যাত ভারতীয় অভিনেতা ইরফান খান মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতাল চিকিৎসাধীন।

প্রতীক সান্যাল

Bengal Live ওয়েব ডেস্কঃ প্রখ্যাত ভারতীয় অভিনেতা ইরফান খান মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতাল ভর্তি। দিন কয়েক আগেই মাকে হারিয়েছেন। মা জয়পুরে প্রয়াত হওয়ায় মুম্বইয়ে বসে ভিডিও কনফারেন্সেই শেষকৃত্যের সাক্ষী থাকতে হয়েছে। সেই শোক কাটতে না কাটতেই ফের হাসপাতালে ভরতি হলেন ইরফান খান।

ADVERTISEMENT

৫৪ বছর বয়সী এই প্রখ্যাত অভিনেতা বছর দুয়েক ধরে নিউরো এন্ডোক্রাইন টিউমারে অসুস্থ হয়ে বিলেতের হাসপাতালে চিকিৎসাধীন। যার দরুন এক বছর ধরে বলিউড থেকে বহুদূরে রয়েছেন তিনি।
২০১৮-র মাঝেই শেষ করেছিলেন ‘আংরেজি মিডিয়াম’-এর শুটিং। তবে টিমের সঙ্গে ছবির প্রচারে থাকতে পারেননি। কারণ সেই সময় মারণরোগের চিকিৎসায় ইরফানকে চলে যেতে হয়েছিল ব্রিটেনে। এমনকি সিনেমার শুটিং ইংল্যান্ডে হওয়া সত্ত্বেও সেসময় তিনি ইংল্যান্ডে চিকিৎসাধীন ছিলেন। গত মাসে লকডাউনের দিন দশেক আগে নির্ধারিত সময়েই মুক্তি পায় তাঁর ছবি। বিভিন্ন মহলে প্রশংসিত হয় ছবিটি এবং ইরফানের দুর্দান্ত অভিনয়।

দীর্ঘদিন ইংল্যান্ডে চিকিৎসার পর মাঝখানে স্বাভাবিক ছন্দে ফিরছিলেন তিনি। ভক্তরা আবার তাঁকে রুপালি পর্দায় দেখবার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিল । কিন্তু তাল কাটল দিন কয়েক আগে। ৯৫ বছর বয়সে প্রয়াত হন তাঁর মা সাইদা বেগম। বয়সজনিত কারণেই দীর্ঘদিন ধরে ভুগছিলেন তিনি। তবে করোনার জেরে দেশজুড়ে লকডাউন থাকায় জয়পুরে মায়ের শেষকৃত্যে হাজির থাকতে পারেননি ইরফান। ভিডিও কলেই মাকে শেষ শ্রদ্ধা জানান।

তার দিন দুয়েক পরই শোনা গেল হাসপাতালে ভরতি হয়েছেন হলিউডখ্যাত এই অভিনেতা। আপাতত তিনি আইসিইউ-তে রয়েছেন বলে জানা গেছে। হাসপাতাল সূত্রে খবর, কোলোন ইনফেকশন নিয়ে তিনি ভরতি রয়েছেন। আপাতত চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন। বর্তমানে মুম্বাইতে স্ত্রী সুতপা সিকদার দুই ছেলেকে নিয়ে হাসপাতালে রয়েছেন। এর আগেও অনেক যুদ্ধ করে ঘুরে দাঁড়িয়েছেন। এবারও তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। ইরফানের হাসপাতালে ভরতির খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জল্পনা। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছেন ভক্তরা।

Related News

Leave a Reply

Back to top button