বিনোদন

জল্পনার অবসান। গাঁটছড়া বাঁধলেন বুমরাহ- সঞ্জনা, গোয়ায় সারলেন বিয়ে।

বিয়ে নিয়ে গুঞ্জন চলছিলই। এবার ‘যা রটে তার কিছু তো বটে’ -এই ভাবনায় শিলমোহর দিলেন খোদ টিম ইন্ডিয়ার পেস বোলার। ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে বুমবুম লেখেন “প্রকৃত ভালোবাসার যোগ্য হলে আপনাকে পথ দেখায়।

 

Bengal Live ডেস্কঃ  ক্রিকেট, মিডিয়া কে আড়ালে রেখে বিয়ে সারলেন ভারতের জনপ্রিয় তারকা পেসার। ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনদের উপস্থিতিতে গোয়ায় টিভি সঞ্চালক সঞ্জনা গনেশনের সাথে গাঁটছড়া বাঁধলেন জসপ্রীত বুমরাহ।

বিয়ে নিয়ে গুঞ্জন চলছিলই। এবার ‘যা রটে তার কিছু তো বটে’ -এই ভাবনায় শিলমোহর দিলেন খোদ টিম ইন্ডিয়ার পেস বোলার। ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে বুমবুম লেখেন “প্রকৃত ভালোবাসার যোগ্য হলে আপনাকে পথ দেখায়। ভালোবাসার জন্যই আমরা নতুন যাত্রা শুরু করলাম। আজ আমাদের জীবনের অন্যতম সুখকর দিন। আপনাদের সঙ্গে বিয়ের খবর ও আনন্দ ভাগ করে নিতে পেরে আমরা ধন্য মনে করছি।”

মুম্বই ইন্ডিয়ান্স তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে দুজনের বিয়ের ছবি শেয়ার করেছেন। টেস্ট সিরিজ চলার সময়েই ছুটি নিয়েছিলেন স্পিডস্টার। তারপরেই বিয়ের জল্পনায় তুঙ্গে ওঠে পাত্রীর পরিচয়। দক্ষিণী অভিনেত্রী অনুপমা পরমেশ্বর থেকে সঞ্চালিকা সঞ্জনা গণেশনের নাম উঠে আসে। তারপরেই সরাসরি বিয়ের খবর অস্বীকার করেন অনুপমা। তখনই ক্রিকেট মহল দুইয়ে দুইয়ে চার করে নেয়। কারণ সঞ্জনাও ছুটি নিয়েছিলেন কর্মজগৎ থেকে।

সোমবার গোয়ায় একটি বিলাসবহুল রিসর্টে সঞ্জনা ও বুমরার চারহাত এক হয়। উপস্থিত ছিলেন হাতে গোনা ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয়-স্বজন ও বন্ধু বান্ধবেরা। কানাঘুষো, বেশ কিছুদিন ধরেই সঞ্জনার সঙ্গে ডেট করছেন বুমরাহ। তবে দু’জনই বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন। এদিন বিয়ের পর প্রকাশ্যে আসে সবকিছু।

এদিকে টিভি প্রেজেন্টার সঞ্জনা স্পোর্টস অ্যাঙ্করিং এর পাশাপাশি মডেলিং ও করেন। সঞ্জনা আইপিএল দল কলকাতা নাইট রাইডার্স(কেকেআর) এর সমর্থক ও শাহরুখ খানের ফ্যান। সঞ্জনার খেলাধুলায় আগ্রহের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও মিডিয়ায় অনেক ফ্যান-ফলোয়িং ও রয়েছে।

Leave a Reply

Back to top button