বিনোদন

প্রস্থেটিক মেক-আপের কামাল, লারা যেনো হুবুহু ইন্দিরা গান্ধী

মঙ্গলবার মুক্তি পেয়েছে ‘বেল বটম’-এর ট্রেলার। আর তারপরই অক্ষয়কে পিছনে ফেলে সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন ইন্দিরা গান্ধী রূপী লারা।

 

Bengal Live ডেস্কঃ   বহু প্রতিক্ষার অবসান ঘটিয়ে মঙ্গলবার মুক্তি পেয়েছে ‘বেল বটম’-এর ট্রেলার। অক্ষয় কুমার অভিনীত অ্যাকশনে ভরপুর এই ছবির ট্রেলার দেখে ইতিমধ্যেই জোর গুঞ্জন শুরু হয়েছে বলিপাড়ায়। তবে আলোচনার কেন্দ্রবিন্দু অক্ষয় নন, বরং ছবিতে ইন্দিরা গান্ধী লুকে অভিনেত্রীকে দেখে হতবাক নেটাগরিকেরা। মাথায় কাঁচা-পাকা চুল, তীক্ষ্ণ নাক,  পরনে শাড়ি, শরীরে বয়সের ছাপ।  যেন হুবুহু ইন্দিরা গান্ধী। কিন্তু কে এই অভিনেত্রী?

সাদা নুনের বদলে খান বিট নুন , কমবে কোষ্ঠকাঠিন্য সহ একাধিক রোগ

আগামী ১৯ আগস্ট মুক্তি পাচ্ছে এই ছবি। উল্লেখ্য, ‘বেলবটম’ ৮০ দশকের রাজনৈতিক প্রেক্ষাপট অবলম্বনে তৈরি হওয়া একটি পিরিয়ড ড্রামা। যার ট্রেলারের শুরুতেই দেখানো হয়েছে এক প্লেন হাইজ্যাকের ঘটনা। তৎকালীন ভারতের প্রধানমন্ত্রী ছিলেন ইন্দিরা গান্ধী। সেই ভূমিকাতেই অভিনয় করেছেন লারা দত্ত।  পাশাপাশি এই সিনেমায় অক্ষয় রয়েছেন একজন RAW এজেন্টের ভূমিকায়, যার কোড নেম- বেলবটম।  লারা দত্ত এবং অক্ষয় কুমার ছাড়াও ছবিতে অভিনয় করেছেন হুমা কুরেশি এবং বানী কাপুর । বানীকে দেখা যাবে অক্ষয়ের স্ত্রীর ভূমিকায়।

মাথা ব্যথা কমাতে ওষুধ নয়, ভরসা রাখুন ঘরোয়া উপায়ে

তবে আপাতত অক্ষয়কে পিছনে ফেলে সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন ইন্দিরা গান্ধী রূপী লারা। টুইটারে তিনি ট্রেন্ডিং। ট্রেলার দেখে উচ্ছসিত নেটিজেনদের একাংশ তো দাবি-ই করে বসেছেন যে, ‘বেলবটম’-এর মেক-আপ আর্টিস্টকে জাতীয় পুরস্কার দেওয়া হোক। নিঁখুত ইন্দিরা গান্ধীর চেহারা ফুটিয়ে তুলেছেন তিনি প্রস্থেটিক মেক-আপের সাহায্যে। লারা জানিয়েছেন, “ইন্দিরা গান্ধীর মতো একজন আইকনিক নেত্রীর চরিত্র তুলে ধরা বেজায় চ্যালেঞ্জিং ছিল। তাঁর শরীরী ভাষা, কথা বলার ধরন শেখার জন্য কড়া হোমওয়ার্ক, রিসার্চ করতে হয়েছে।”

Leave a Reply

Back to top button