বিনোদন

সাহসী পোশাকে মধুমিতা ‘লাভ আজকাল পরশু’-র গানে

Join our WhatsApp group

সদ‍্যপ্রকাশিত ‘লাভ আজকাল পরশু’ সিনেমার গানের ভিডিও-তে মধুমিতাকে দেখা যাচ্ছে খোলামেলা পোশাকে। আগামী ১৪ই ফেব্রুয়ারি অর্থাৎ ভ‍্যালেন্টাইন্স ডে তে মুক্তি পাবে মধুমিতা -অর্জুন অভিনীত এই সিনেমাটি

Bengal Live ওয়েব ডেস্কঃ সদ‍্যপ্রকাশিত ‘লাভ আজকাল পরশু’ সিনেমার গানের ভিডিও-তে মধুমিতাকে দেখা যাচ্ছে খোলামেলা পোশাকে। এতোদিন মধুমিতাকে দেখা যেতো ছোটোপর্দার অভিনেত্রী হিসেবে যেখানে তিনি সাদামাটা মেয়ের চরিত্রে অভিনয় করতে। লাভ আজকাল পরশু তাকে প্রথম বড়ো পর্দায় আসার সুযোগ করে দিয়েছে। তার সাথেই ছোটপর্দায় অভিনয় করা অভিনেতা যশ অনেকদিন আগেই বড়োপর্দায় পা রেখেছেন।

ADVERTISEMENT

মধুমিতার বিপরীতে দেখা যাবে অর্জুনকে। এমন বলিউড নামকে অনুকরণ করে নাম রাখায় বলিউডের ফিল্মের সাথে কোনো গল্পের মিল আছে কিনা তা নিয়ে রয়েছে গুঞ্জন। এই ছবির ‘শুনে নে’ গানটি প্রকাশ পেয়েছে সম্প্রতি এবং সেই গানেই কয়েকটি সাহসী দৃশ‍্যে দেখা গিয়েছে প্রথমবার এই অভিনেত্রীকে। এই গানটিতে বলিউডি ধাঁচে স‍্যুইমিং পুলে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনের দৃশ‍্য রয়েছে। গানটি বর্তমানে বেশ শেয়ার হচ্ছে অনেকবার ফলতো ভিউয়ার্স‌ও হয়েছে অনেক। এ ছবিটির আগে আরেকটি গান মুক্তি পেয়েছিলো যা এতোটা জনপ্রিয়তা পায়নি।

আগামী ১৪ই ফেব্রুয়ারি অর্থাৎ ভ‍্যালেন্টাইন্স ডে তে মুক্তি পাবে মধুমিতা -অর্জুন অভিনীত এই সিনেমাটি।

Back to top button