বিনোদন

করোনা আবহে রণথম্বোরে গেলেন বুলবুলের বিনোদিনী পাওলি দাম

নতুন থ্রিলারের শ্যুটিংয়ে ব্যস্ত বুলবুলের “বিনোদিনী”। করোনা আবহে স্বাস্থ্যবিধি মেনেই চলছে যাবতীয় কাজ। জীবনের প্রয়োজনেই বিনোদন।

Bengal Live বিনোদনঃ বুলবুলে গোল দেওয়ার পর পাওলি দাম এবার নামলেন তাঁর দ্বিতীয় হিন্দি ছবি শ্যুটিংয়ে। অনুষ্কা শর্মা পরিচালিত বুলবুল সিরিজটিতে বিনোদিনীর চরিত্রে অভিনয় করে সকলের চোখে তাক লাগিয়ে দিয়েছেন বিখ্যাত টলিউড অভিনেত্রী পাওলি দাম। এবার তিনি দ্বিতীয় হিন্দি সিনেমার শ্যুটিংয়ের জন্য পাড়ি দিলেন রাজস্থানের রণথম্বোরে। ২২-শে সেপ্টেম্বর পর্যন্ত শ্যুটিং চলবে সেখানে। তারপর তিনি ফিরে আসবেন কলকাতায়। সিনেমার পরের অংশের শুটিং হবে কলকাতায়। নতুন এই সিনেমা সমন্ধে তিনি কিছু বলতে চাননি সেভাবে। শুধু আভাস দিয়েছেন, সিনেমাটি হবে থ্রিলার ধর্মী।

ADVERTISEMENT

এই করোনা আবহে নতুন সিনেমার জন্য বিদেশ যাত্রা কেমন ছিল? এই প্রশ্নের উত্তরে পাত্তলি দামের প্রতিক্রিয়া, একটু আবদ্ধ লাগছিল। ভয়ও একটু লাগছিল। তবে পরিবর্তিত পরিস্থিতির (CoronaVirus) দাবি মেনেই চলতে হবে, আর এভাবেই নিওনর্মালকে মেনে নিতে হবে। আউটডোর শুটিংয়েও সমস্ত সুরক্ষাবিধি মানা হচ্ছে বলে জানান পাওলি। শ্যুটিং ফ্লোরে প্রয়োজনের অতিরিক্ত কেউ থাকছেন না। বারবার স্যানিটাইজার ব্যবহার করা হচ্ছে। কলাকুশলীরা প্রত্যেকেই মাস্ক পরে থাকছেন ফ্লোরে।

Related News

Leave a Reply

Back to top button