বিনোদন

সরোজিনী নাইডুর বায়োপিকে প্লেব্যাক সিঙ্গার রানু মণ্ডল, টুইট দীপিকার

ফের বলিউডে রানু মন্ডল। সিনেমার সবকটি গানেই শোনা যাবে তাঁর কন্ঠ। পরিচালক দীপিকা চিখালিয়া। হ্যাঁ সেই দূরদর্শন খ্যাত রামায়ণের সীতা, তিনিই বানাচ্ছেন সরোজিনী নাইডুর বায়োপিক।

কল লেটার হাতে এল ইন্টারভিউয়ের দুই দিন পর, চাকরি হল না রায়গঞ্জের যুবকের

ADVERTISEMENT

Bengal Live ডেস্কঃ রেল স্টেশন থেকে সোশ্যাল মিডিয়া, সেখান থেকে বলিউড। তার পরিচয় দিতে এর বেশি কিছু বলতে হবে না। হ্যাঁ আপনি ঠিকই ধরেছেন, রানু মন্ডল। “এক পেয়ারকা নাগমা হ্যায়” তারপর “তেরি মেরি কাহানি” গেয়ে সকলের মন জয় করে নিয়েছিলেন এই মহিলা। আবার ঠিক সেরকমই আরেকটি সুযোগ তিনি পেলেন বলিউডের দরজায়।

সরোজিনী নাইডুর বায়োপিক নিয়ে আগামী দিনে আসতে চলেছে “সরোজিনী” সিনেমা। এই সিনেমার সমস্ত গান গাইবেন রানু মন্ডল। এমন কথাই টুইট করে প্রকাশ করলেন ছবির মুখ্য চরিত্র ও ছবির পরিচালিকা দীপিকা চিখালিয়া।

৪৪০ কেজি নিষিদ্ধ আতসবাজি বাজেয়াপ্ত করল পুলিশ

তিনি তার টুইটে লেখেন, আমার সিনেমা “সরোজিনী”র সমস্ত গান গাইছেন রানু মন্ডল। যেগুলো ধীরজ মিশ্রের লেখা। এরই সঙ্গে তিনি একটি ভিডিও শেয়ার করেন। যাতে রানু মন্ডল বলছেন, আমি ধীরজ মিশ্রের সঙ্গে কাজ করছি। এই সিনেমার সমস্ত গান আমি গাইবো। সকলে আমাকে আশীর্বাদ করবেন।

রামানন্দ সাগরের “রামায়ণ”-এ সীতা চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন দীপিকা চিখালিয়া। “সরোজিনী” তারই নতুন ছবি। সরোজিনী নাইডুর জীবনের ওপর ভিত্তি করে এটি নির্মান করা হবে যার মুখ্য চরিত্রে অভিনয় করবেন দীপিকা চিখালিয়া নিজে।

এবার বাংলা, রায়গঞ্জে বিজয় মিছিল থেকে ডাক বিজেপির

 

Related News

Leave a Reply

Back to top button