Advertisement
বিনোদন

প্রথম বিবাহ বার্ষিকী রণবীর-দীপিকার, কীভাবে এনজয় করবেন এই সেলেব দম্পতি?

প্রথম বিবাহ বার্ষিকী উদযাপনের পরিকল্পনা ফাঁস বলিউড জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের। পরিবারের সাথে দিনটি কাটাবেন সেলেব দম্পতি।

Bengal Live ওয়েব ডেস্কঃ রাত পোহালেই বিয়ের এক বছর পূরণ হতে চলেছে বলিউডের সবচেয়ে চর্চিত সেলেব দম্পতি রণবীর সিং ও দীপিকা পাডুকোনের। ২০১৮ সালে ১৪ নভেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই দম্পতি। আগামীকাল তাঁদের প্রথম বিবাহ বার্ষিকী।

কীভাবে কাটবে রিয়্যাল জুটির আঁচল গিঁটের দিন ? শোনা যাচ্ছে, পরিবারের সাথেই প্রথম বিবাহ বার্ষিকী কাটাতে চলেছেন দীপবীর। সূত্রের খবর, বুধবার দিনই মুম্বাই থেকে তিরুপতির উদ্যেশ্যে রওনা দেবেন সেলেব দম্পতি। সেখান থেকে অন্ধ্রপ্রদেশের পদ্মবতী মন্দির ও এরপর পরিবারের সদস্যদের সাথে মিলিত হবেন অমৃতসরের স্বর্ণমন্দিরে।

গত বছর ১৪ – ১৫ নভেম্বর ইতালির লেক কোমো-তে গাঁটছড়া বাধেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। সঞ্জয় লীলা বন্সালীর ছবি “গোলিও কি রাসলীলা – রামলীলা”র সেট থেকেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বলিউডের বিখ্যাত ও জনপ্রিয় এই জুটির। কাকতালীয় ভাবে ২০১৩ সালের ১৫ ই নভেম্বর মুক্তি পায় এই ছবি। আর ঠিক একই দিনে বিয়ে করে রিল থেকে রিয়্যাল জুটি হয়ে যান রণবীর-দীপিকা।

View this post on Instagram

❤️

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

Tags
Back to top button
Close