বিনোদন

নরেন্দ্র মোদীর বায়োপিক বানাচ্ছেন সঞ্জয় লীলা বনশালী,জন্মদিনে পোস্টার প্রকাশ অক্ষয়-প্রভাসের

নরেন্দ্র মোদীর বায়োপিক বানাচ্ছেন সঞ্জয় লীলা বনশালী,জন্মদিনে পোস্টার প্রকাশ অক্ষয়-প্রভাসের

Bengal Live ওয়েব ডেস্কঃ Happy B Day to you PM Narendra Damodardas Modi.

শুভ জন্মদিন, প্রধানমন্ত্রী। মঙ্গলবার সকাল থেকেই চলছে শুভেচ্ছার ধারাপাত। শুভেচ্ছা জ্ঞাপন তো চলছে। কিন্তু উপহার ? উপহার কী পেলেন ? এ তো আর যেমন-তেমন মানুষ বা ছেলেছোকড়ার জন্মদিন নয় ! বিশ্বের বৃহত্তম গণতন্ত্র ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদরদাস মোদীর ৬৯ তম জন্মদিন !

তা পেয়েছেন। শুভেচ্ছা যেমন পেয়েছেন, উপহারও পেয়েছেন তাবড় তাবড় মানুষের কাছ থেকে। তবে সবচেয়ে খাসা উপহারটি পেলেন বলিউড নায়ক অক্ষয় কুমারের কাছ থেকে। দেশবাসীর সঙ্গে “মন কি বাত” করা নরেন্দ্র মোদীকে নিয়ে বায়োপিক বানাচ্ছেন প্রখ্যাত পরিচালক ও বলিউড অভিনেতা সঞ্জয় লীলা বনশালী এবং প্রভাস। নাম — “মন বৈরাগী”। সেই বায়োপিকের প্রথম পোস্টার আজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অক্ষয় কুমার। ট্যুইটারে মন বৈরাগীর পোস্টার সেঁটে দুই লাইন লিখেওছেন অক্ষয়। কী লিখেছেন ? দেখুন নিচে দেওয়া লিঙ্কে।

অক্ষয় ছারাও প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ট্যুইট করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জন্মদিনের শুভেচ্ছা জানান, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, রাজ্যপাল জগদীপ ধনকার।

ট্যুইট করে শুভেচ্ছা জানিয়েছেন,রাহুল গান্ধী, লতা মঙ্গেশকর, সচিন টেন্ডুলকার, বিরাট কোহলি, সানিয়া মির্জা সহ অন্যান্য সেলিব্রিটিরা।

Tags

Leave a Reply

Back to top button
Close