বিনোদন

প্রকাশ পেল ‘শুভমঙ্গল যাদা সাবধানের’ ফার্স্ট লুক ও ট্রেলর

আজ প্রকাশ পেয়েছে আয়ুষ্মান খুরানার পরবর্তী সিনেমা ‘শুভ মঙ্গল যাদা সাবধান’-এর ফার্স্ট লুক। ছবিটি তিনি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন আজ সকাল বেলা। সেখানে তিনি একসাথে জানিয়ে দিয়েছেন আজ ট্রেলার মুক্তি পাবে ১:৩৩-এ। তার দেওয়া সময় অনুযায়ী প্রকাশ‌ও হয়েছে ট্রেলর।

Bengal Live ওয়েব ডেস্কঃ হিতেশ কেওয়ালিয়া পরিচালিত এই সিনেমাটি হোমো সেক্সুয়ালিটি নিয়ে কথা বলেছে। মুখ‍্য চরিত্রে আয়ুষ্মান খুরানা ও জীতেন্দ্র রয়েছে। ছবির ফার্স্ট লুকে জীতেন্দ্রর কোলে আয়ুষ্মান খুরানা এবং সেটা দেখে বাড়ির সকলে হতবাক হয়ে তাকিয়ে আছে এমন একটি দৃশ‍্য তুলে ধরেছে। ভূষণ কুমারের প্রযোজনায় এই সিনেমার ট্রেলরটিতে মজার দৃশ‍্যের পাশাপাশি হোমোফোবিয়া বিরুদ্ধে আয়ুষ্মান খুরানার সংলাপ রয়েছে। বেশ মজাদার ও সমাজ সচেতন মূলক সিনেমা বলেই মনে হচ্ছে ট্রেলারটি দেখে। কিন্তু শেষে আয়ুষ্মান খুরানার সাথে জীতেন্দ্রর মিল হবে কিনা তা জানতে অবশ‍্য‌ই দেখতে যেতে হবে সিনেমা হলে।

আয়ুষ্মান খুরানার ছবিগুলো বলিউডে ভিন্নধারার, ভিন্ন দিক দিয়ে গল্প তুলে ধরে হাসির মোরকে এবং এটাও যে তার অন‍্যথা হবেনা তা ট্রেলর দেখলেই বোঝা যায়। ছবিটি শুভম‌ঙ্গল সাবধানের সিক‍্যুয়েল হলেও আগের গল্পের সাথে কোনো মিল থাকছেনা বলেই জানিয়েছেন পরিচালক। তবে ভূমি পেডনকরকে আবার দেখা যাবে এই মুভিটিতে কিন্তু মূখ‍্য চরিত্রে নয় স্পেশাল অ্যাপেয়ারেন্সে তাকে দেখা যাবে।আগামী ২১ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।

Tags
Back to top button
Close