বিনোদন

করোনা আবহে ইংল্যাণ্ডে টলিউড টিম, চুটিয়ে চলছে শুটিং

Join our WhatsApp group

করোনা আবহে দীর্ঘদিন ধরেই স্তব্ধ হয়ে রয়েছে নানা ক্ষেত্রের কাজকর্ম। তবে ধীরে ধীরে স্বাভাবিক অবস্থায় ফিরছে অনেক কিছু। ফিরছে টলিউড ও বলিউডের শুটিংও।

 

Bengal Live বিনোদনঃ করোনা আবহের মধ্যেই দেশ থেকে বিদেশে পাড়ি দিচ্ছেন অভিনেতা ও অভিনেত্রীরা। সম্প্রতি টলিউডের একাধিক কলাকুশলী পাড়ি দিলেন বিদেশে। শুটিংএর উদ্দেশ্যে। তথ্য অনুযায়ী কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত সিনেমা ‘অনুসন্ধান’ এর শুটিং শুরু হয় বুধবার ইংল্যান্ডে। করোনা আবহে বাংলার প্রথম কোনও সিনে-দল পাড়ি দিল বিদেশে। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের বক্তব্য, সাবধানতা বজায় রেখেই শ্যুটিং শুরু করা হয়েছে। ছবিটা নিয়ে গোটা ইউনিট খুব উৎসাহিত। একজন মেডিক্যাল প্র্যাকটিশনার হিসেবেও তাঁর থাকাটা হয়ত কিছুটা মনের জোর বাড়াচ্ছে সকলের। ইংল্যাণ্ডের সরকার যে তাঁদের খুব সাহায্য করছেন, সেকথাও জানাতে ভোলেননি কমলেশ্বর। তাঁদের পর আরও অনেকেই শুটিং করতে যাবেন বলে আশা টলি পরিচালক কমলেশ্বরের।

সিনেমা সমন্ধে তেমন কিছু না জানা গেলেও শোনা যাচ্ছে, এটি একটি কোর্টরুম ড্রামা। পাবলিক প্রসিকিউটর, ডিফেন্স কাউন্সিল, বিচারক সারা রাত ধরে একজন মানুষের বিচার চালাবেন একটি ঘরের ভেতর। সিনেমার শুটিং এর জন্য ইংল্যান্ডে বর্তমানে উপস্থিত আছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় সহ অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়, ঋদ্ধি সেন, প্রিয়াঙ্কা সরকার, পায়েল সরকার, চূর্ণী গঙ্গোপাধ্যায়, জয়দীপ মুখোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা মণ্ডল। সকলকে নিয়ে মোট ৪২ জনের ইউনিট।

Related News

Leave a Reply

Back to top button