রাশিফল

আজকের রাশিফল, বুধবার, ১৬ ডিসেম্বর

Bengal Live রাশিফলঃ রাশিফলে রাখুন চোখ। আপনার দিন শুভ হোক। আজকের রাশিফল, ১৬  ডিসেম্বর।

 

 

মেষ রাশিঃ- আপনার রসালো কথাবার্তা আজ কিছু মানুষকে আপনার দিকে আকর্ষণ করবে। অতীতের কঠোর পরিশ্রম গুলো আজ সুদ সমেত আপনার কাছে ফেরত আসবে। আজ আপনি আপনার সমস্যা ভুলে পরিবারের সঙ্গে মিশে যাবেন। বাড়ির ছোটোদের সময় দেবার চেষ্টা করুন। তারা আপনার অনুপস্থিতি অনুভব করছে।

বৃষ রাশিঃ- দীর্ঘ দিনের কোনো অসুস্থতা থেকে আজ সুস্থ হয়ে উঠতে পারেন। খেলা ধুলায় অংশ গ্রহন করুন শরীর মন দুই ভালো থাকবে। দীর্ঘদিন ধরে কারো কাছে টাকা পাওনা থাকলে সেগুলো আজ ফিরে আসবে। আপনার কোনো ব্যবহার আপনার সঙ্গীর খারাপ লাগতে পারে। কাজের জাগায় ভালো ফল সুনাম কুড়োবে।

মিথুন রাশিঃ– আপনার বিবাহিত জীবনে আজ সত্যি চমৎকার একটি দিন। আজ আপনার সঙ্গে আপনার পুরোনো শত্রুর দেখা হতে পারে। কর্মক্ষেত্রে ভাল ফল পেতে হলে কাজে মনোনিবেশ করুন। আপনার পিতার পরামর্শ আপনার কর্মক্ষেত্রে উপকারী হতে পারে।

কর্কট রাশিঃ- আপনার সঙ্গীর আচরণ আজ আপনাকে আঘাত দিতে পারে। আজ আপনার কর্মক্ষেত্রের কোনো ব্যক্তি আপনার বিরুদ্ধে জাল পাততে পারে। ভালো এটাই হবে চোখ কান খোলা রাখুন। ঘুমিয়ে সময় নষ্ট করবেন না নচেৎ পরে নিজে পস্তাবেন। পিতা-মাতার কাছ থেকে আর্থিক সাহায্য পাবার সুযোগ আছে।

সিংহ রাশিঃ– আপনি যদি অসুস্থ থাকেন তবে আজ সেরে ওঠার সুযোগ বেশি। ভাই-বোন সমস্ত কাজে সাহায্য করবে। বন্ধুবান্ধবদের সঙ্গে থাকা কালিন বেশি খরচ করবেন না। এতে খালি পকেট নিয়ে বাড়ি ফিরতে হবে। আপনার ভালোবাসার মানুষ তার সবটা দিয়ে আপনাকে বেঁধে রাখতে চাইবে।

কন্যা রাশিঃ– যুক্তি দিয়ে সমস্ত কিছু বিচার করার চেষ্টা করুন। আজ আপনি অর্থের গুরুত্ব বুঝতে পারবেন। আপনার বাচ্চারা আপনার কথা না শোনায় আপনি হতাশ হবেন। আপনি তাদের নতুন করে বোঝাতে পারেন। আজ প্রেমে না পড়াই ভালো। এতে আপনার দুঃখ পাবার চান্স বেশি।

তুলা রাশিঃ– অন্যদের সাথে আনন্দ ভাগ করে নিন। এতে আনন্দ দ্বিগুন হয়ে যায়৷ একজন অতিথি আপনার বাড়িতে আসতে পারে। আজ আপনার প্রেম জীবন হিসেবে ভালো। প্রিয় মানুষের কাছ থেকে আজ উপহার পেতে পারেন। আজ আপনি বাকি সময় ধর্মীয় কাজ করতে পারেন। আপনার সঙ্গী আপনাকে অদ্ভুত কিছু করে চমকে দিতে পারে।

বৃশ্চিক রাশিঃ– অন্যের বিরুদ্ধে ঘৃণা উগড়ে দেবেন না। এগুলো আপনার ওপর খারাপ প্রভাব ফেলবে। আপনি অর্থ বিনিয়োগ করলে ভালো লাভের আশা রয়েছে। আজ কিছুটা সময় বের করে নিজেকে বোঝার চেষ্টা করুন। যে আপনি কি চান? আপনার সঙ্গী আজ আপনার ওপর কোনো কারনে চাপ সৃষ্টি করতে পারে।

ধনু রাশিঃ– আজ আপনার জন্য একটি হাসি-খুশি দিন। যদি আপনি কারো কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন তবে আজই তাকে সে টাকা ফেরৎ দিয়ে দিন। আপনি আজ বুঝতে পারবেন আপনি অনেকটা সময় নষ্ট করে ফেলেছেন।
প্রেম করতে থাকুন।

মকর রাশিঃ– আপনি যদি কোনো সমস্যায় পরে থাকেন তবে সমস্ত লোকের কথা শুনুন হতে পারে কারো কথা থেকে আপনি আপনার সমস্যার সমাধান পেয়ে যাবেন। কোনো কিছুতে টাকা লাগানোর আগে দুবার ভাবুন। আপনার ভালো কাজ আজ আপনার অফিসের বসকে খুশি করে দিতে পারে। জীবনের ব্যস্ততার মধ্যে আজ আপনি সময় বের করতে পারবেন। নিজের উন্নতির জন্য সেই সময়কে কাজে লাগান।

কুম্ভ রাশিঃ- অতীতের সাফল্যগুলি নিয়ে আজ আপনি ভাববেন। যা আপনার মনোবল বাড়িয়ে তুলবে। আর্থিক দিক থেকে আপনার দিনটি আজ ভালো। আপনার কাছে আজ সব দিক দিয়ে অর্থ আসবে। আপনার যা ভালো লাগে তাই করুন। চেষ্টা করুন অন্যের ঝামালায় না জড়ানোর। নিজের কাজ অন্যকে দিয়ে করাবেন না।

মীন রাশিঃ- শরীরের দিকে নজর দিন। গোটাদিনের পর রাতে আর্থিক লাভের সম্ভাবনা আছে। বাড়ির কোনো অনুষ্ঠান আজ আপনার চাপ কমাবে। সন্ধ্যাটা বন্ধুদের সঙ্গে কাটানো যেতে পারে। জীবনে হঠাৎ করে প্রেম আসার সম্ভাবনা আছে। আপনি আজ কর্মক্ষেত্রে খুব ভালো কাজ করায় সকলের কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠবেন।

Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button