রাশিফল

আজকের রাশিফল, মঙ্গলবার, ১ ডিসেম্বর

Bengal Live রাশিফলঃ রাশিফলে রাখুন চোখ। আপনার দিন শুভ হোক। আজকের রাশিফল, ১ ডিসেম্বর। 

 

মেষ রাশিঃ– নিরাশ হবেন না বরং আশাবাদী হন। সব ভালো হবে। আর্থিক ক্ষতি এড়াতে নিজের জায়গায় স্থির থাকুন। আজ আপনার মনের দ্বন্দ্ব কোনো একজন কাছের বন্ধু পরিষ্কার করে দেবে। আজ এমন একটা দিন যেদিন আপনাকে সকলে খুব ভালোবাসবে। আপনার সঙ্গী আজকের সন্ধ্যাটা উজ্জ্বল করে তুলবে।

ADVERTISEMENT

বৃষ রাশিঃ– অর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো। বিনিয়োগ করতে হলে দীর্ঘমেয়াদি বিরিয়োগ করুন। লাভ অবশ্যই হবে। আজ আপনি আপনার পরিবারের সঙ্গে একটি সুন্দর দিন কাটাতে চলেছেন। আজ আপনার ওপর কেউ সুযোগ নিতে পারে তাই চোখ কান খোলা রাখুন। আজ আপনি আপনার মনপছন্দ কাজ করতে পারেন।

মিথুন রাশিঃ– আজ আপনার বিনিয়োগ লাভ জনক হবে। আজ আপনি গোটাদিন খুব উৎসাহিত থাকবেন। আজ আপনার ভালোবাসার সঙ্গে দেখা হবার কথা থাকলেও, না দেখা হবার ফলে আপনি উদাস হয়ে পরতে পারেন। আজ আপনার চারিপাশের মানুষেরা আপনার প্রশংসা করবে। আজ আপনার সঙ্গীর সঙ্গে আপনার লড়াই হতে পারে।

কর্কট রাশিঃ– হতাশ হবেন না আশাবাদী হন। কারণ এটা আপনার জন্য খুবই জরুরী। আপনার অর্থ নিরাপদ জাগায় রাখুন নাহলে চুরি হবার সম্ভাবনা রয়েছে। আজ আপনি আপনার কোনো বন্ধুর পাশে গিয়ে দাঁড়াবেন। কর্মক্ষেত্রে নতুন সমস্যা দেখা দিতে পারে৷ আজ আপনি একটু সাবধানতা অবলম্বন করুন।

সিংহ রাশিঃ– যদি সমস্ত দিক দিয়ে উন্নতি চান তবে মানসিক শারিরীর নৈতিক সমস্ত রকম শিক্ষাই আপনাকে গ্রহন করতে হবে। আজকের দিনটা বন্ধুবান্ধব কিংবা পরিবারের সঙ্গে কাটানোর জন্য একটি সুন্দর দিন। আর্থিক দিক দিয়ে আজ সামান্য ক্ষতি হতে পারে। সন্ধ্যাটা আরো সুন্দর কাটানোর জন্য প্রিয় মানুষের সঙ্গে বাইরে কোথাও ঘুরতে যেতে পারেন।

কন্যা রাশিঃ– আজ আপনার নিকটতম কোনো আত্নীয় আপনার কাছে অর্থ সাহায্য চাইবে। যদি আপনি তাকে অর্থ সাহায্য করেন তবে আপনার আর্থিক ক্ষতির মুখে পরতে হতে পারে। আজ আপনার সঙ্গী আপনাকে খুশি রাখার চেষ্টা করবে। আপনি যদি গর্ভবতী মহিলা হন তবে আপনি একটু হাঁটা-চলার ক্ষেত্রে সাবধানতা অবলম্বর করুন।

তুলা রাশিঃ– আপনি বর্তমানে কাজের চাপে আছেন। এই চাপ থেকে মুক্তি পেতে হলে বাচ্চাদের সঙ্গে বেশি করে সময় কাটান। আজ আপনি উপার্জনের নতুন কোনো উৎসের সন্ধান পেতে পারে। নিজের সঙ্গীর সঙ্গে কথা বলুন। সে আপনার জন্য অপেক্ষা করে আছে। বানিজ্যিক হিসেবে নেওয়া যেকোনো উদ্যগ সফল হবে।

বৃশ্চিক রাশিঃ– আজ আপনার কাছে সমস্ত কাজ খুব সহজ হয়ে যাবে। যে কাজগুলো আপনি একঘন্টায় করতেন সেগুলো আজ আদ ঘন্টার পূরণ হতে পারে। আজ ভাগ্য আপনার সঙ্গে থাকবে। আজ আপনি সবাইকে ছেড়ে দূরে কোথাও সময় কাটাতে বেশি পছন্দ করবেন।

ধনু রাশিঃ– যদি আপনি নিজের ওজন কমানোর জন্য উদ্যোগী হন তবে এটি আজ ভালো ফল দিতে পারে। পরিবারবে অবহেলা করবেন না। একটু সময় বের করে তাদের দিন। আজ আপনার অর্থ আসার সম্ভাবনা রয়েছে। পুরোনো কোনো বন্ধু বা আত্নীয়র সঙ্গে দেখা করার আজ ভালো দিন। আপনার সঙ্গী আজ খুব রোমান্টিক মুডে থাকবেন।

মকর রাশিঃ– নিজের শরীরের দিকে নজর দেবার জন্য যথেষ্ট সময় পাবেন। সেটিকে কাজে লাগান। গোটাদিন কোথায় কি খরচ করবেন একটা লিস্ট বানিয়ে নিন। কর্মক্ষেত্রে অতিরিক্ত সময় ব্যায় করবার জন্য আপনি পরিবারের সদস্যকে সময় দিতে পারবেন না।

কুম্ভ রাশিঃ– আজ আপনার শরীরের প্রতিরোধ ক্ষমতা দুর্বল থাকতে পারে। নিজের মনতে শক্ত করে তুলুন। আজ আপনার কোনো আত্নীয় আপনার ব্যবসার প্রতি কিছু উপদেশ দিতে পারেন যেগুলো মেনে চললে আপনার লাভ হবে। আজ আপনি ফাকা সময় কোনো ম্যাগাজিন কিংবা বই পড়ে কাটাতে পারেন।

মীন রাশিঃ– শরীরিক উন্নতির জন্য ধ্যান করতে পারেন। যদি আপনি আর্থিক ভাবে দূ্বল হয়ে পরেন তবে কোনো বিশিষ্ট মানুষের কাছ থেকে কিছু উপদেশ নিতে পারেন। আপনার মন খারাপ থাকায় আপনি আজ ভেঙে চুড়ে থাকবেন। আপনার সঙ্গীর চমকপ্রদ কোনো ব্যবহার আপনার মন ভালো করে দেবে।

Related News

Leave a Reply

Back to top button