রাশিফল

আজকের রাশিফল, বুধবার, ২ ডিসেম্বর

Bengal Live রাশিফলঃ রাশিফলে রাখুন চোখ। আপনার দিন শুভ হোক। আজকের রাশিফল, ২ ডিসেম্বর। 

 

 

মেষ রাশিঃ– আজ আপনার ভালো মন সকলকে আকর্ষিত করবে। কোনো অতিথি হঠাৎ করে আপনার বাড়িতে উপস্থিত হতে পারে। আজ আপনার সঙ্গীর সঙ্গে আপনার ঝগড়া হতে পারে। তবে আপনার সঙ্গী আপনাকে বুঝিয়ে শান্ত করবে। আজ আপনি আপনার বন্ধুদের সাহায্য করতে পারেন। কর্মক্ষেত্রে কেউ আপনার বিষয়ে জটলা পাকাতে পারে। সাবধানে থাকুন।

বৃষ রাশিঃ– আতসবাজি থেকে দূরত্ব বজায় রাখুন। আপনি যদি নেশা করেন তবে আপনার শারিরীর অবনতি হতে পারে। আজ যদি আপনি বাইরে কোথাও বেরাতে যেতে চান তবে সেটি কোনো কারণে সম্ভব হবে না। আপনি যদি কোনো শিল্পের সঙ্গে যুক্ত থাকেন তবে আপনি আজ সেরা স্তরে পৌছতে পারেন।

ADVERTISEMENT

মিথুন রাশিঃ– অতীতে করে আসা ভুল গুলো আজ আপনার মন বিষাদ করে রাখবে। ভালো এটাই হবে আপনি আজকের দিনটা বন্ধুদের সঙ্গে কাটান। আজ আপনার আর্থিক দিক দিয়ে উন্নতি হবে। পরিবারের সঙ্গে সময় কাটান; তাদের বুঝতে দিন আপনি তাদের কথা ভাবেন। ভালোবাসার মানুষের সঙ্গে দেখা করুন সে আপনাকে আনন্দে রাখবে।

কর্কট রাশিঃ– গোটাদিনের ক্লান্তি ভোলাতে বাড়ির সকলের সঙ্গে একটি সুন্দর সন্ধ্যার আয়োজন করুন। বাড়ির বাচ্চাদের সময় দিন। আপনার প্রেম জীবন আজ খুবই ভালো। আজ আপনি কিছু নতুন বন্ধু বানাতে পারেন। ভাগ্য সবসময় আজ আপনার সঙ্গ দেবে। আপনি আজ আপনার সঙ্গীকে নিয়ে বাইকে কোথাও বেরাতে যেতে পারেন।

সিংহ রাশিঃ– যে সমস্ত আর্থিক কারবার আপনার সন্দেহজনক মনে হয়, সেগুলো থেকে নিজেকে সরিয়ে রাখুন। নিজেকে ভারমুক্ত রাখতে বিভিন্ন জমায়েতে অংশ নিতে পারেন। আজ আপনি আপনার খুব প্রিয় কারো কাছ থেকে আমন্ত্রণ পেতে পারেন। আপনার জীবনে আপনার সঙ্গীর গুরুত্ব কতটা তা আপনি আজ বুঝতে পারবেন।

কন্যা রাশিঃ– কোনো কিছুতে অবহেলা করবেন না বিশেষ করে ব্যবসায় তা আপনাকে আর্থিক ক্ষতির মুখে ফেলে দিতে পারে। আজ আপনার জন্য একটি সুন্দর দিন। এদিন আপনি কোনো দীর্ঘ দিনের অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে ভালো কাজের জন্য আজ আপনি সুনাম কুড়োবেন। সঙ্গীর সঙ্গে অনুভূতি ভাগ করে নেবার জন্য আজকের দিনটি সেরা দিন।

তুলা রাশিঃ– আজ দিন হিসেবে খুব ভালো কাটবে। আজ আপনি আর্থিক দিক দিয়ে উন্নতি করবেন। মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। নচেৎ বিভিন্ন ঝামালায় জড়িয়ে যেতে পারেন। যে জায়গায় যে কথা বলা উচিৎ সেখানে শুধু সেটা বলুন আগ বাড়িয়ে কোথাও কিছু বলতে যাবেন না। আজকের সন্ধ্যাটা একাকী কোনো একটা জাগায় কাটাতে পারেন।

বৃশ্চিক রাশিঃ- আপনার জন্য আজ একটা অসাধারণ দিন। আপনি যা চাইবেন তাই পাবেন। আর্থিক দিক দিয়ে আজ খুব উন্নতি হবে। প্রাকৃতিক সৈন্দর্য দেখে আজ আপনি মুদ্ধ হবেন। এটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে চলেছে। আপনার সঙ্গী আজ আপনাকে অসাধারন ভাবে ভালো বাসবে।

ধনু রাশিঃ– যদি শারিরীক ভাবে দূর্বল বোধ করেন তবে ভালো কিছু খাবার গ্রহন করুন এবং বিশ্রাম নিন। আপনি যদি দুধ শিল্পের সঙ্গে যুক্ত থাকেন তবে আপনার আজ আর্থিক ভাবে লাভ হতে পারে। সবদিকে নজর রাখুন লাভবান হবেন। আজ আপনার সঙ্গীর সঙ্গে আপনার মনোমালিন্য হতে পারে।

মকর রাশিঃ– আপনি সবে সবে চাপ মুক্ত হয়েছেন। তাই আপনাকে বিশ্রাম নিতে বলা হচ্ছে। নিজের বিনোদনের জন্য গান কিংবা সিনেমা দেখতে পারেন। ভবিষ্যতে যে কোনো সময় অর্থের সমস্যা দেখা দিতে পারে তাই ভালো হবে অর্থ সংগ্রহ করা শুরু করুন। আপনার কর্মক্ষেত্রে সব কিছু আজ আপনার দিকে যাবে। আজ ভালোবাসার দিন হিসেবে সুন্দর।

কুম্ভ রাশিঃ– অর্থ সকলের জন্যই খুব গুরুত্বপূর্ণ একটি জিনিস। তবে এর ওপর এতোটাও দূর্বল হবেন না যে এর জন্য সম্পর্ক নষ্ট হয়ে যায়। আপনার বাড়িতে আজ কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন যা আপনার মনকে ভালো করবে। জটিলতায় জড়াবেন না। ঘরের কোনো কাজের চাপ আপনার মেজাজ খিটখিটে করে রাখতে পারে।

মীন রাশিঃ– আজকের দিনটা শরীরচর্চা দিয়ে শুরু করতে পারেন। এটি আপনার মন ও শরীর দুই ভালো রাখবে। প্রাচীন জিনিসে বিনিয়োগ লাভ বয়ে আনবে। আজ আপনার বিয়ের ঘন্টাও বাজতে পারে। প্রভাবশালী ব্যাক্তিদের দ্বারা নিজের ব্যবসায় কোনো বড়ো পরিবর্তন আসতে পারে। সময়ের খেয়াল রাখুন। আপনার সঙ্গী আজ আপনার জন্য অসাধারণ কিছু করবে।

Related News

Leave a Reply

Back to top button