রাশিফল

আজকের রাশিফল, রবিবার, ২০ ডিসেম্বর

Bengal Live রাশিফলঃ রাশিফলে রাখুন চোখ। আপনার দিন শুভ হোক। আজকের রাশিফল, ২০  ডিসেম্বর।

 

মেষ রাশিঃ– ব্যস্ত থাকার ফলেও সময় ভালো কাটবে৷ আজ আর্থিক দিক দিয়ে উন্নতি হবে। বাড়িতে হঠাৎ কোনো দূরের আত্নীয় উপস্থিত হতে পারে। আজ আপনি আপনার খুব কাছের বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন। বিকেলের ফাকা সময়টা নিজের পছন্দের কাজ করতে পারেন। আপনার সঙ্গী আজ অদ্ভুত কিছু করে আপনাকে চমকে দেবে।

বৃষ রাশিঃ– আপনি কি দয়ালু স্বভাবের। যদি তাই হন তবে আপনার এই স্বভাব অনেকের খুশির কারণ হয়ে দাঁড়াবে আজ। ভবিষ্যতের জন্য আপনি যে টাকা ব্যবসায় লাগিয়েছিলেন সেটি আজ লাভের মুখ দেখবে।আপনার পরিবারের সঙ্গে আজ আপনার কোনো কিছু নিয়ে তর্ক বাঁধতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে আজ আপনার দিনটি ভালো যাবে।

মিথুন রাশিঃ– আপনার চেষ্টা আজ আপনাকে অনেক দূর নিয়ে যাবে। আজ আপনার ধার-দেনা শোধ হবার কারণে আর্থিক উন্নতি হবে। আপনার প্রিয় মানুষের সঙ্গে ব্যক্তিগত সমস্যা ভাগ করে নেবার এটি সঠিক সময় নয়।

কর্কট রাশিঃ- সাস্থের দিকে নজর দিন। সিগারেট বা কোনো অ্যালকোহল কম খাবার জন্য বলা হচ্ছে কারণ এটি আপনার শরীরের থেকে অর্থনৈতিক দিক দিয়ে বেশি খারাপ প্রভাব ফেলবে। বন্ধুরা আপনার কাজে বেশি হস্তক্ষেপ করবে। আপনার বা আপনার শরীর খারাপের জন্য আজ প্রেমে বাঁধা আসবে।

সিংহ রাশিঃ– আপনার মধ্যে ইচ্ছা শক্তির অভাব রয়েছে সেটাকে পূরণ করার চেষ্টা করুন। কোনো কিছুতে বিনিয়োগ করবার আগে দুবার ভাবুন। যদি আপনার মনে হয় সময় খুব মূল্যবান তবে সময় কে সঠিক কাজে ব্যবহার করুন। লোকে কে কি বললো সেদিকে কান না দিয়ে সোজা পথে এগিয়ে যান। ভালো ফল পাবেন।

কন্যা রাশিঃ– ঘরের কাজ করবার সময় যত্ন সহকারে করুন। খরচ নিয়ন্ত্রণে রাখুন। আপনার খুশি মনোভাব আজ আপনার চারিপাশের মানুষকে আপনার কাছে এনে দেবে। আজ কর্মক্ষেত্রে আপনার পুরোনো কাজের প্রশংসা করা হতে পারে। প্রিয় মানুষের আবেগের কাছে মাথা নোয়াবেন না। আজ এমন একটা দিন যেখানে বেশিরভাগ কাজই আপনার ইচ্ছা অনুযায়ী হবে।

তুলা রাশিঃ– শরীরের উন্নতিন জন্য শরীরচর্চা করা উচিৎ। আজেবাজে জিনিসে বেশি খরচ করবেন না এতে আপনার অর্থ সমস্যা দেখা যেতে পারে। কারো সামনে মাথা নোয়াবেন না কারন আপনি জানেন আপনি কোনো ভুল করেন নি। গোটাদিন এরকম গেলেও সন্ধ্যা সময় আপনার সঙ্গীর প্রেম আপনার মন ভালো করে দেবে।

বৃশ্চিক রাশিঃ– কাজের জায়গা বা পরিবারের চাপ আপনার মানসিক দ্বন্দ্ব বাড়াতে পারে। আজ আপনার অর্থ উপাজনের দিক দিয়ে একটি ভালো দিন। আপনার সঙ্গীর সঙ্গে আপনার গোপন কথা না শেয়ার করাই ভালো। আজ আপনি জানতে পারবেন আপনার সঙ্গী আপনাকে কতটা ভালোবাসেন। ফাকা সময়ে আজ ভ্রমণে যেতে পারেন। যা আপনার মন ভালো করবে।

ধনু রাশিঃ- আপনি নিজেকে সংযত রাখুন। আপনার বাচ্চারা আপনার কথা নাও শুনতে পারে। ওদের ওপর রাগবেন না। কোনো বিষয়কে খুব জটিল হতে দেবেন না। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি অতোটাও ভালো নয়। তাই সাবধানে অর্থ ব্যয় করুন। পরিবারের বয়স্ক কোনো মানুষ হঠাৎ অসুস্থ হয়ে পরতে পারে। যা আপনার চঞ্চলতার কারন হয়ে উঠবে। আপনি যার সাথে কথা বলে আনন্দ পান তার সাথে আজ অনেকক্ষন ধরে আপনার কথা হবে।

মকর রাশিঃ– আপনি যদি কোনোরকম চাপে থাকেন, তবে চাপ মুক্ত হবার জন্য আপনার পরিবার বা বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে পারেন। আজ আপনার হাত থেকে অতিরিক্ত টাকা বেরিয়ে যেতে পারে। আজ আপনি কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহন করলে সেখানকার কেন্দ্র বিন্দু হয়ে থাকবেন। কোনো নতুন কিছু শুরু করার আগে সেই কাজে পরিপাটি এমন কোনো মানুষের থেকে পরামর্শ নিয়ে নিন।

কুম্ভ রাশিঃ- বন্ধুরা আজ আপনাকে যেকোনো কাজে সাহায্য করবে। আজ আপনার টাকা আসবে। আপনার সঙ্গীর সঙ্গে ভালো বোঝাপরা আপনার মন ভালো করবে। যে স্বপ্নগুলো সত্যি হয়নি সেগুলো সত্যি করার জন্য আজ আপনারা অঙ্গীকারবদ্ধ হবেন। অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করবেন না। সময়ের মূল্য বুঝতে শিখুন। যা কিছু করবেন তা আপনার পাটনারকে জানিয়ে করুন।

মীন রাশিঃ– আনন্দ করুন। জীবনটা হেলায় কাটিয়ে দেবার থেকেও আনন্দে কাটানো গুরুত্বপূর্ণ। যেকটাদিন বেঁচে আছেন ভালো করে বাঁচুন। আজ কর্মক্ষেত্রে কিছু সমস্যা আসতে পারে। ভেঙে না পরে সেগুলোকে নিজের মতো সামলানোর চেষ্টা করুন। আজ আপনি অনেকটা সময় পাবেন যে সময় আপনি কোনো বই বা সিনেমা দেখতে পারেন। ভালোবাসার জন্য আজ একটি শেষ্ঠ দিন।

Related News

Leave a Reply

Back to top button