রাশিফল

আজকের রাশিফল, শুক্রবার, ১১ ডিসেম্বর

Bengal Live রাশিফলঃ রাশিফলে রাখুন চোখ। আপনার দিন শুভ হোক। আজকের রাশিফল,১১  ডিসেম্বর।

 

 

মেষ রাশিঃ- শেখার কোনো বয়স হয় না। আপনার মনে হতে পারে কোনো জিনিস শেখার জন্য আপনার বয়েস পেরিয়ে গেছে কিন্তু এটা সত্যি নয়। কেউ হঠাৎ অসুস্থ হয়ে পরায় আপনায় অর্থের সমস্যা হতে পারে। আপনার চারিপাশ আজ আপনাকে খুশি এনে দেবে। মোমবাতির আলোয় নিজের প্রিয় মানুষের সঙ্গে খাবার ভাগ করে নেবার জন্য আজ একটি শেষ্ট দিন।

বৃষ রাশিঃ- আপনি কি দয়ালু স্বভাবের। যদি তাই হন তবে আপনার এই স্বভাব অনেকের খুশির কারণ হয়ে দাঁড়াবে আজ। ভবিষ্যতের জন্য আপনি যে টাকা ব্যবসায় লাগিয়েছিলেন সেটি আজ লাভের মুখ দেখবে। আপনার পরিবারের সঙ্গে আজ আপনার কোনো কিছু নিয়ে তর্ক বাঁধতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে আজ আপনার দিনটি ভালো যাবে।

মিথুন রাশিঃ- দিন হিসেবে আপনার দিনটি ভালো। আজ দূরের বন্ধুদের সঙ্গে সময় কাটান। তাদের সঙ্গে ভালো-মন্দ সমস্ত কিছু ভাগ করে নিতে পারেন। তারা আপনাকে ভালো পরামর্শ দিতে পারে। আপনার প্রেম জীবন আজ খুবই উন্নত। ভালোবাসার নেশা আজ আপনাকে উচ্চ আসন প্রদান করবে।

কর্কট রাশিঃ- আজ আপনার দিনটি বেশ ভালো যাবে। টাকা পয়সা জমি-বাড়িতে লাগাতে পারেন। ফল ভালো পাবেন। আত্নীয়দের সঙ্গে দিনের একটা সময় কোথাও যেতে পারেন। আজ আপনি আপনার সঙ্গীকে নিয়ে ভ্রমণে যেতে পারেন এতে আপনার এবং আপনার সঙ্গীর দুজনের মন আরো রোমান্টিক হয়ে উঠবে। আপনার সঙ্গী আপনার জন্য আজ সারপ্রাইজ রেসিপি তৈরি করতে পারেন যেটাতে আপনার পুরো দিনের ক্লান্তি দূর হয়ে যাবে।

সিংহ রাশিঃ- বিষাদ ঝেড়ে ফেলুন যা আপনার উন্নতিতে ব্যহত করছে। আজ অর্থ ব্যয়ের সম্ভাবনা আছে। তাই ভেবে চিন্তে খরচ করুন। সম্পদ জমা করার দিকে আজকের দিনটি ভালো। আজ আপনি অন্ধ ভালাবাসা পেতে পারেন। অফিসের সহকর্মীরা আজ আপনাকে সাহায্য করবে। অকারণে সময় নষ্ট করবেন না। বিবাহিত জীবনে আজ সত্যিই অসাধারণ কিছু অভিজ্ঞতা হতে চলেছে।

কন্যা রাশিঃ- আপনি যদি জমি বিক্রি করতে চান তবে আজ ভালো দিন। খোলা খাবার খাবেন না এতে আপনি অসুস্থ হয়ে পরতে পারেন। পরিবারের সদস্য কিছু উত্তেজনা সৃষ্টি করতে পারে। মাথা ঠান্ডা রেখে এগিয়ে যান। আপনার কর্মক্ষেত্রে আজ সকলে আপনার পক্ষ্যে থাকবে। কিছুটা সময় বের করে আপনার সঙ্গীকে দিন। সে একা হয়ে যায়নি তো, তার দিকে নজর রাখুন।

তুলা রাশিঃ- শরীরের উন্নতিন জন্য শরীরচর্চা করা উচিৎ। আজেবাজে জিনিসে বেশি খরচ করবেন না এতে আপনার অর্থ সমস্যা দেখা যেতে পারে। কারো সামনে মাথা নোয়াবেন না কারন আপনি জানেন আপনি কোনো ভুল করেন নি। গোটাদিন এরকম গেলেও সন্ধ্যা সময় আপনার সঙ্গীর প্রেম আপনার মন ভালো করে দেবে।

বৃশ্চিক রাশিঃ- অন্যের বিরুদ্ধে ঘৃণা উগড়ে দেবেন না। এগুলো আপনার ওপর খারাপ প্রভাব ফেলবে। আপনি অর্থ বিনিয়োগ করলে ভালো লাভের আশা রয়েছে। আজ কিছুটা সময় বের করে নিজেকে বোঝার চেষ্টা করুন। যে আপনি কি চান? আপনার সঙ্গী আজ আপনার ওপর কোনো কারনে চাপ সৃষ্টি করতে পারে।

ধনু রাশিঃ- আপনার সখ আজ আপনাকে খুশি রাখবে। নিজের জন্য যে অর্থ সংগ্রহ প্রয়োজন তা আজ আপনি বুঝতে পারবেন। আপনার পরিবারকে সময় দিন। গুরুত্বপূর্ণ লোকেদের সঙ্গে কথা বলার সময় চোখ-কান খোলা রাখুন। তাদের যেকোনো পরামর্শ আপনার কাজে লাগতে পারে। আপনার সঙ্গী সত্যি আপনার জন্য গুরুত্বপূর্ণ। এটা আজ আপনি উপলদ্ধি করতে পারবেন।

মকর রাশিঃ- আজ আপনার বন্ধুরা আপনাকে এমন কারোর সাথে আলাপ করাবে যার চিন্তাশক্তি আপনার ওপর প্রভাব ফেলবে। সন্ধ্যেটা বন্ধুদের সঙ্গে কাটাতে পারে। আপনার সঙ্গীর খাম-খেয়ালিপনা আজ আপনার মেজাজ গরম করতে পারে। কর্মক্ষেত্রে নতুন সমস্যা দেখা দিতে পারে।

কুম্ভ রাশিঃ- আপনার বাচ্চা আপনার সন্মান বাড়াবে আজ। আপনার জমানো টাকা সাবধানে রাখুন যাতে দরকারে পাওয়া যায়। আপনি যাকে বিশ্বাস করেন তিনি আজ আপনার থেকে অনেক কিছু লুকিয়ে যাবে। আপনার কোনো আত্নীয় আজ আপনার বিবাহিত জীবনে সমস্যা হয়ে আসতে পারে।

মীন রাশিঃ- সময়ের সাথে চলতে গেলে ধারণা পরিবর্তন করতে হয়। এটি আজ আপনি বুঝতে পারবেন। কোনো কিছুতে অতিরিক্ত খরচ করবেন না এটি আপনার আর্থিক সমস্যা ডেকে আনবে। ভালোবাসার মানুষকে ক্ষমা করে দিন। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য আজ একটি শেষ্ঠ দিন হতে চলেছে।

Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button