রাশিফল

আজকের রাশিফল, রবিবার, ১৩ ডিসেম্বর

Bengal Live রাশিফলঃ রাশিফলে রাখুন চোখ। আপনার দিন শুভ হোক। আজকের রাশিফল,১৩  ডিসেম্বর।

 

 

মেষ রাশিঃ– একগুয়েমি থেকে নিজেকে বের করে আনুন। এরফলে আপনার সময় নষ্ট হচ্ছে। আপনি যদি নিজেকে বের করে না আনেন তবে ভবিষ্যতে আরো বড়ো কোনো চ্যালেঞ্জ এর মুখে আপনাকে পড়তে হতবে পারে। কোনো কিছুতে হেরে গেলে বেগ হারাবেন না তবে জীবন থিতিয়ে পরবে। আজ আপনি ভ্রমনে যেতে পারেন। আপনার সঙ্গীর শরীর খারাপ হবার কারণে আপনার সন্ধ্যাটা চিন্তায় কাটবে।

বৃষ রাশিঃ– আজ আপনার মুড খারাপ থাকতে পারে। সকলের সঙ্গে মাথা ঠান্ডা রেখে কথা বলুন। আজ কোনো আত্নীয় আপনার বিবাহিত জীবনের ক্ষতির কারণ হতে পারে। আজ গোটাদিন আপনি ব্যস্ত থাকবেন। কিন্তু সন্ধ্যাবেলা আপনি আপনার মন পছন্দ কাজ করবার সময় পাবেন।

মিথুন রাশিঃ– আজ আপনার শরীর অসুস্থ থাকার সুযোগ আছে। অসুস্থ শরীরের জন্য বেশ কিছু অর্থ হাত ছাড়া হয়ে যেতে পারে। ঘরের কিছু পরিবর্তন করতে চাইলে আগে সকলের সম্মতি নিন। ব্যবসায়িকদের জন্য ভালো দিন কারণ আজ আপনার অতিরিক্ত মুনাফা কামানোর সুযোগ আছে।

কর্কট রাশিঃ– ভাগ্যের ওপর নির্ভর করবেন না। সাস্থ্যের দিকে নজর দিন। আজ আপনি ধার্মিক কাজে অর্থ ব্যয় করতে পারেন এতে আপনার মন ভালো থাকবে। পরিবারের কারো ব্যবহার আপনার খারাপ লাগতে পারে। আজ আপনার সঙ্গী আপনার প্রয়োজন মেটাতে অনিচ্ছা বোধ করতে পারে।

সিংহ রাশিঃ– আপনি যদি ক্ষুদ্রতম কোনো ব্যবসা চালু করে থাকেন তবে বড়োদের থেকে পরামর্শ নিন আপনার ভালো হবে। নিজের পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দ ভাগ করে নিন। কারো সাথে ঝগড়া থাকলে আজই মিটিয়ে নিন। জীবনে চলতে থাকা অশান্তির মাঝে আজ দুদন্ড শান্তি পাবেন

কন্যা রাশিঃ– আপনি যদি দীর্ঘদিন ধরে কোনো রোগে পরে থাকেন তবে আজ আপনার সেই রোগ থেকে সেড়ে ওঠার সুযোগ আছে। আপনার বন্ধু আজ আপনার কাছে অর্থ সাহায্য চাইতে আসতে পারে। অভিঞ্জ ব্যক্তিদের কথা মেনে চলার চেষ্টা করুন। আজ আপনি ফাকা সময়টা নিজের বাড়ি গোছানোতে নিযুক্ত থাকতে পছন্দ করবেন।

তুলা রাশিঃ– আজ আপনি বিভিন্ন মানুষ দ্বারা সমালোচিত হতে পারেন। নিজের ওপর বিশ্বাস রাখুন। সেটা হারালে আপনি খুব তারাতারি নীচে নেমে যাবেন। আজ আপনি বুঝতে পারবেন অর্থ আয় করা কতটা কঠিন। দূর সম্পর্কের কোনো আত্নীয়র কাছ থেকে আসা সংবাদ গোটা পরিবারের আনন্দের মহল এনে দেবে। আপনার ভালোবাসার মানুষটি আজ অত্যাধিক ভালো আচরণ করবে। মূল্যবান সময় নষ্ট না করে কাজে লাগান। আপনার স্ত্রী আজ আপনার সঙ্গে কোনো একটি বিষয় নিয়ে তর্ক করতে পারে।

বৃশ্চিক রাশিঃ– নিজের শরীরের দিকে নজর দিন। এটি আপনার খুব দরকার। আজ আপনি অর্থ জমা করার কারণ পেতে পারেন। আপনি যার সাথে বাস করেন তিনি আপনার ব্যবহারে আজ বিচলিত হতে পারে। কর্মক্ষেত্রে আপনি কোনো ভালো কাজের জন্য সন্মান পেতে পারেন। আপনার সময় আজ কোনদিক দিয়ে যাবে আপনি বুঝতে পারবেন না। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজ বিষয়গুলি সত্যিই অবিশ্বাস্য দেখাবে।

ধনু রাশিঃ– আজ আপনার মেজাজ কোনো কারণে খারাপ। মেজাজ ভালো করতে কোনো রকম মিটিং বা মিছিলে যোগ দিতে পারেন। অন্য কারোর কথার ফাঁদে পরে বিরিয়োগ করবেন না। এতে আর্থিক ক্ষতি আপনাকে জাপটে ধরবে৷ দূরের কোনো আত্নীয়র খবর আজ আপনার কাছে সুখবর বয়ে আনবে। আজকের দিনটি আপনি কোনো বই বা ম্যাগাজিন পড়ে কাটাতে পারেন। আজ আপনার সঙ্গী আপনাকে তার জীবনের একমাত্র মানুষ বলে মনে করবে।

মকর রাশিঃ- মেজাজ ভালো রাখতে যোগব্যায়াম করুন যা আপনার শরীর ও মন দুটোকেই ভালো রাখতে পারে। আজ সম্ভব হলে কোনো আত্নীয়র বাড়ি না যাওয়াটাই ভালো। আপনার সঙ্গীর সঙ্গে বসে সময় কাটান। সে কি চায় কি না চায় সমস্ত কিছু বুঝতে চেষ্টা করুন। সময়ের সাথে সমস্ত কিছুর মত আপনার প্রেম জীবনেরও বিপুল পরিবর্তন ঘটবে আজ। আজ আপনি বা আপনার স্ত্রী বিছানায় আহত হতে পারেন তাই পরস্পর পরস্পরের প্রতি কোমল হন।

কুম্ভ রাশিঃ– আজ আপনি সকালে হাটতে যেতে পারেন। এতে আপনার শরীর মন দুই ভালো থাকবে। আজ আপনি আপনার প্রিয় বন্ধুর সঙ্গে সময় কাটাতে পারেন। আপনার প্রেম জীবন আজ শরৎকালের গাছের পাতার মতন হবে। আজকের ফাকা সময়ে আপনি টিভি দেখতে পারেন। আপনার সঙ্গী আজ আপনাকে যে কোনো কারণে দুঃখ দিতে পারে।

মীন রাশিঃ- অতীতের ভুল সিদ্ধান্ত আজ শুধুই হতাশা বাড়াবে৷ আজ আপনি একদম ঘেটে আছেন। নিজে কোনো সিদ্ধান্ত না নিয়ে কারো কাছে সাহায্য চান। বন্ধুরা সন্ধ্যেটা সুন্দর করবে। আর্থিক দিকে ক্ষতি হবার সম্ভাবনা রয়েছে।

Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button