রাশিফল

দেখে নিন আজকের রাশিফল, ৬ জানুয়ারি

সমস্যা যতই থাকুক ,সমাধানের পথও বর্তমান। শুধু দক্ষ জ্যোতিষ ই ভবিষ্যতের পূর্বাঙ্কন করতে সক্ষম হন। তাই সকাল ৯ টা থেকে ১০ টার মধ্যে সরাসরি কথাবলুন । ( ৯৭৭ ৫৭৭ ২২ ৬৬ )সুজয় দেবনাথ।

মেষরাশিঃ দিনের শেষ ভাগ টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। সবচেয়ে ভাল হয় যদি আপনার পছন্দের মানুষের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে এমন তর্ক এড়াতে পারেন। আপনার পরিকল্পনায় আপনার সহযোগীদের বিশ্বাসকে ধরে রাখতে সমস্যা হবে। এই রাশির মানুষদের আজ নিজের জন্য সময় বার করার খুব প্রয়োজন আছে যদি আপনি সেটা না করেন তাহলে আপনার মানসিক বিরক্তবোধ হতে পারে। যদি আজ আপনি আপনার স্ত্রীকে নিয়ে ভ্রমনে যেতে পারেন।

বৃষরাশিঃ আপনার বাচ্চার কৃতিত্ব আপনাকে প্রচুর আনন্দ দিতে পারে। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারের জন্য খুশির মূহুর্ত আনবে। আপনার প্রেমিকার খামখেয়ালী ব্যবহার আজকের প্রেম নষ্ট করবে। বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। লোকজনের থেকে দূরে সরে যাওয়ার থেকে কোনো অভিজ্ঞ লোকের সাথে নিজের অসুবিধার কথা বলুন। আপনার স্ত্রী কোনকিছুর একটি সমস্যা তৈরী করতে পারেন ।

মিথুনরাশিঃ আপনার স্ত্রীর মনোরম মেজাজ আপনার দিনকে উজ্জ্বল করে তুলতে পারে। অর্থনৈতিক দিকটি শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি আপনি কোনও ব্যক্তিকে অর্থ ধার দিয়ে থাকেন তবে আপনি আজ সেই টাকা ফেরত পাবেন বলে আশা করা হচ্ছে। প্রতিযোগিতা তীব্র হওয়ায় কাজের সূচী ধকলসাধ্য হয়ে উঠবে।আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন।

কর্কটরাশিঃ মানসিক স্বচ্ছতা বজায় রাখার জন্য বিভ্রান্তি এবং হতাশা এড়িয়ে চলুন। আপনি যদি ভবিষ্যতে আর্থিকভাবে শক্তিশালী হয়ে উঠতে চান তবে আপনাকে আজ থেকে অর্থ সাশ্রয় করুন। পারিবারির দিক সমস্যাযুক্ত হতে পারে। পরিবারের প্রতি আপনার অবহেলা তাদের ক্রধিত করতে পারে। আপনার প্রাণের বন্ধু সমস্ত দিন আপনি সম্পর্কে চিন্তা করবে। ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার পক্ষে ভালো দিন। আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে।

সিংহরাশিঃ আপনার ইতিবাচক মনোভাব আপনার চারপাশের মানুষদের মুগ্ধ করবে। আপনি যদি আপনার পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে থাকেন তবে আজই এটি ফিরিয়ে দেওয়া ভাল, অন্যথায় সেই সদস্যটি আপনার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে পারে। আপনি আপনার প্রিয়জনের হাতে সান্ত্বনা খুঁজে পাবেন। এই রাশিচক্রের অধীনে ব্যবসায়ীদের কাজের সম্পর্কিত ভ্রমনে যেতে হতে পারে। এটি আপনাকে মানসিকভাবে চাপ দিতে পারে। সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলবে না।

কন্যারাশিঃ স্বাস্হ্য বিষয়ক ব্যাপারে নিজেকে অবহেলা না করার জন্য সতর্ক থাকুন। আপনার সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে অত্যন্ত লাভজনক প্রমাণিত হতে পারে। আপনার আত্মীয় এবং বন্ধুদের আপনার আর্থিক দিক সামলাতে দেবেন না । ব্যবসায়িক অংশীদাররা সহায়ক আচরণ করবে এবং অসমাপ্ত কাজ শেষ করার জন্য আপনারা একসাথে কাজ করবেন। ফাঁকা সময়ে আজকে আপনি কিছু আধ্যাত্মিক কাজ করতে পারেন। এটা আপনার স্ত্রীর সঙ্গে আপনার চমৎকার দিন হবে।

তুলারাশিঃ গর্ভবতী দের জন্য খুব একটা ভালো দিন নয়। অতীতে করা অপ্রয়োজনীয় ব্যয়ের কারণে অর্থ পর্যাপ্ত পরিমাণ থাকবে না। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। আপনি নিজেকে প্রেমে একে অপরের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না। আজ আপনার এক গোপন প্রতিপক্ষ থাকবে যিনি আপনাকে ভুল প্রমাণ করতে ভালোবাসেন। আজ আপনি বুঝতে পারবেন যে আপনার স্ত্রী আপনার দিকে আরো যত্নশীল হয়ে উঠছে।

বৃশ্চিকরাশিঃ অর্থ সাশ্রয়ের আপনার প্রচেষ্টা আজ ব্যর্থ হতে পারে। অপ্রত্যাশিত দায়িত্ব আপনার দিনের পরিকল্পনাকে ব্যাহত করবে- আপনি দেখবেন আপনি অন্যদের জন্য বেশি কাজ করছেন, নিজের জন্য কম।আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব আপনাকে প্রচারের আলোয় রাখবে। আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার উপহার পেতে পারেন।

ধনুরাশিঃ আপনার কাজ করে দেবার জন্য অন্যকে চাপ দেবেন না এবং বাধ্যও করবেন না। আজ অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন এতে সুখ লাভ করবেন। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। আপনার বাড়তি সময় সামাজিক কাজে ব্যয় করুন। কর্মক্ষেত্রে আপনার সাথে কম সামঞ্জস্যপূর্ণ সহকর্মীর আজ আপনার ভাল কথা হবে। দিনের শেষে আজকে আপনি আপনার ঘরের লোকজন কে সময় দিতে চাইবেন কিন্তু সেই সময় আপনার কাছের কোনো মানুষের সাথে আপনার বিতর্ক হতে পারে , যা আপনাকে সত্যিই খুব হতাশ বোধ করাবে।

মকররাশিঃ আরেকটি ভালো দিন এবং অপ্রত্যাশিত লাভ আগে থেকেই দেখা যাচ্ছে। পরিবারের কারও অসুস্থতা আপনাকে হতাশ করতে পারে। প্রেম আসতে পারে। আপনি দীর্ঘ সময় ধরে কর্মক্ষেত্রে কারোর সঙ্গে কথা বলার চেষ্টা করছেন, তাহলে আপনি আজ ভাগ্যবান হতে পারেন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে।

কুম্ভরাশিঃ অতীত উদ্যোগগুলি থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলবে। আপনার অর্থ কোথায় ব্যয় হচ্ছে সেদিকে আপনার নজর রাখা দরকার, অন্যথায় আপনি আগামী সময়ে সমস্যার মুখোমুখি হতে পারেন। মানুষ আপনার প্রচেষ্টার জন্য কর্মক্ষেত্রে আপনাকে চিনতে পারবে। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। আপনার স্ত্রীর আত্মীয়রা আজ আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন।

মীনরাশিঃ আপনি খুব আবেগপ্রবণ হবেন- সুতরাং আপনি আঘাত পেতে পারেন এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন।আপনার সৌভাগ্যশালী পরিস্থিতি টাকার প্রবাহ বজায় রাখবে। আপনার পরিবারের প্রতি সঠিক সময় দিন,অভিযোগ করার কোন সুযোগ দেবেন না। প্রেমিক প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন। সাফল্য এবং স্বীকৃতি আপনার হবে যদি আপনি আপনার কাজেই কেন্দ্রীভূত থাকেন। কোনো আধ্যাত্মিক মানাসের সাথে দেখা করতে যেতে পারেন। আজ আপনার বিবাহিত জীবন আনন্দ এবং সুখে ভরে উঠবে।

Tags

Related News

Back to top button
Close