রাশিফল

আজকের রাশিফল, ১৩ নভেম্বর, শুক্রবার

Bengal Live রাশিফলঃ আজকের রাশিফলে রাখুন চোখ। আপনার দিন শুভ হোক। ১৩ নভেম্বর, শুক্রবার। 

 

মেষ রাশিঃ– আপনার সঙ্গী আজ আপনাকে কাছে পেয়ে খুশি হবে। আপনার ইচ্ছাশক্তি আপনাকে লাভজনক দিকে এগিয়ে নিয়ে যাবে। কোনো কোনো বিষয়ে আজ আপনার দায়িত্ব বৃদ্ধি পাবে। ভবিষ্যতের চিন্তা আপনাকে সমস্যায় ফেলছে। তাই ভবিষ্যতের চিন্তা ছেড়ে বর্তমানকে উপভোগ করুন।

বৃষ রাশিঃ– আপনি যদি মেনে থাকেন, বিবাহিতজীবন মানেই আপোস করা তবে আপনি আজ জানতে পারবেন এটি আপনার জীবনে ঘটা একটি অসাধারণ ঘটনা। সময় নষ্ট করবেন না। ফেলে রাখা কাজ গুলো করার চেষ্টা করুন। আপনার স্বপ্ন সত্যি হচ্ছে। এটি দেখে আপনি উত্তেজিত হবেন না বরং নিজেকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

মিথুন রাশিঃ- আপনার সঙ্গী আজ আপনার অতীতের কোনো কথা জানতে পেরে দুঃখ পাবেন। আজ আপনি ঘরের কাজ শেষ করে টিভি ও সিনেমা দেখতে পছন্দ করবেন। আজ আপনি অর্থ লাভ করবেন খুব সহজে। বন্ধুরা চাওয়ার বেশি সাহায্য করবে। বন্ধুদের সঙ্গে রাগারাগি হতে পারে। মাথা গরম না করে ব্যপারটাকে মেটানোর চেষ্টা করুন।

কর্কট রাশিঃ- আপনার সঙ্গীর আচরণ আজ আপনাকে আঘাত দিতে পারে। আজ আপনার কর্মক্ষেত্রের কোনো ব্যক্তি আপনার বিরুদ্ধে জাল পাততে পারে। ভালো এটাই হবে চোখ কান খোলা রাখুন। ঘুমিয়ে সময় নষ্ট করবেন না নচেৎ পরে নিজে পস্তাবেন। পিতা-মাতার কাছ থেকে আর্থিক সাহায্য পাবার সুযোগ আছে।

সিংহ রাশিঃ- আপনার সঙ্গী আজ আপনাকে তার ছোটোবেলার কথা শেয়ার করবেন যা আপনি অনুভব করতে পারবেন। আজকের আবহাওয়া আপনার খুব পছন্দ হবে। আপনি আজ অনেকটা সময় ঘুমাতে পছন্দ করবেন। আজ আর্থিক ক্ষতি হতে পারে। বন্ধুরা আজ আপনাকে খুশি রাখার চেষ্টা করবে।

কন্যা রাশিঃ– আপনি এবং আপনার সঙ্গী আজ একটি চমৎকার খবর পেতে পারেন। কর্মক্ষেত্রে যদি ভালো কাজ করেন তবে ফল ইতিবাচক হবে। আজ আপনি সারাটাদিন বই পড়ে কাটাতে পারেন। আজকের দিনটি মজা করে কাটান। মতলবী মানুষদের থেকে দূরত্ব বজায় রাখা ভালো।

তুলা রাশিঃ– আপনার বিবাহিত জীবনে কোনো জিনিস আজ আশ্চর্য ভাবে আসতে পারে।আজকের খালি সময় আপনি কোনো পুরোনো বন্ধুদের সঙ্গে কাটাতে পারেন। আজ আপনি প্রেমে পরতে পারেন। ভেবে চিন্তে কোনো সিধান্ত নিলে সেটা আশাদায়ক ফল আনবে। হঠাৎ কোনো সিধান্ত নেবেন না আগে দুমিনিট ভাবুন। জীবন অনুভব করুন দেখবেন জীবনটা খুব সুন্দর।

বৃশ্চিক রাশিঃ– আজ আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে বিতর্ক হতে পারে। আজ আপনার সহকর্মীরা আপনাকে সাহায্য করবে। ফাকা সময় নিজের মায়ের সেবা করতে পারেন। আজ বিবাহ করার জন্য ভালো। বাস্তব জীবনের ব্যস্ততা, প্রিয় মানুষদের থেকে আপনাকে দূরে সরিয়ে আনবে। কারো কাছে যদি অর্থ পেয়ে থাকেন তবে আজ সেটা সংগ্রহ করার ভালো দিন।

ধনু রাশিঃ- আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে শ্রেষ্ঠ সময় কাটাবেন। বন্ধুবান্ধবের সঙ্গে অবশ্যই সময় কাটান তবে আগে পড়াশোনায় মনোযোগ দিন এটা জরুরি৷ আপনার ক্ষমতা শক্তি আজ বেশি থাকবে। কারো কাছ থেকে পরামর্শ না নেওয়াই ভালো। আপনার চোখের সমস্যা থাকলে ধুলো-বালি এড়িয়ে চলুন। আজ কোনো আত্নীয়ের বাড়ি ঘুরতে না যাওয়া ভালো।

মকর রাশিঃ– আজকের সন্ধ্যা আপনার স্ত্রীর সঙ্গে সেরা সন্ধ্যা হতে চলেছে। পুরোনো পযুক্তির বেড়াজাল থেকে বেরিয়ে আসুন নতুন কে আপন করে নিন। আজকের ফাকা সময় টিভি দেখে নষ্ট করবেন না কিছু করুন। মন ভালো রাখতে হাসুন। আজ আর্থিক সংকট দেখা যেতে পারে। আপনি যতটা চান আপনার সঙ্গীকে আকর্ষন করতে পারেন। আজ ভালোবাসার দিক দিয়ে আজনার জীবন সেরা হতে চলেছে।

কুম্ভ রাশিঃ– আজ আপনি একাকী সময় কাটাতে পছন্দ করবেন। কিন্তু এ কারনে আপনার সঙ্গী আপনাকে ভুল বুঝতে পারে। নতুন কোনো কাজের সঙ্গে জড়ানোর আগে দুবার ভাবুন। আপনার পিতার পরামর্শ আজ আপনার খুব কাজে আসতে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটানোর জন্য আজ সেরা একটা দিন।

মীন রাশিঃ– আপনার বিবাহিত জীবনের দিকে নজর দিলে আজ একটি চমৎকার দিন। আপনি আজ রোমান্টিক অনুভব করবেন। টিভি-মোবাইল খারাপ নয় তবে এটি সময় নষ্ট করে। আর্থিক দিক দিয়ে আজ আপনার একটি ভালো দিন। আজ এমন একটা দিন হতে চলেছে আপনার কাছে যে, আজ আপনি গোটাদিন খুশি থাকবেন এবং সকল অপরিচিত লোকদের পরিচিত মনে হবে।

Related News

Leave a Reply

Back to top button