রাশিফল

আজকের রাশিফল, শুক্রবার, ২০ নভেম্বর

Join our WhatsApp group

Bengal Live রাশিফলঃ রাশিফলে রাখুন চোখ। আপনার দিন শুভ হোক। আজকের রাশিফল, ২০ নভেম্বর। 

 

 

মেষ রাশিঃ– যদি আপনি ভালো থাকতে চান তবে অতীতে ফিরে যান। অর্থ সঞ্চয়ের জন্য পরিবারের পরামর্শ নিতে পারেন। আপনার রসিক স্বভাব সকলকে আপনার দিকে টানবে। আজ আপনার কাছে একটি ভালোবাসার দিন হতে চলেছে৷ আপনার সঙ্গী আজ বিভিন্ন ভাবে আপনার মন জয় করতে উদ্যোগী হবে।

বৃষ রাশিঃ- তেলাক্ত খাবার এড়িয়ে চলুন। শিশুদের সঙ্গে সময় কাটানোর জন্য আজ একটি ভালো দিন। আজ আর্থিক লেনদেন করলে উন্নতি হতে পারে। কোনো হঠাৎ করে আসা খবর আপনার মন ভালো করে দিতে পারে। আপনার দক্ষতা আজ আপনি সকলের সামনে তুলে ধরতে পারেন। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির থেকে একটি চমৎকার উপহার পেতে পারেন।

মিথুন রাশিঃ– ভালো কাজ আপনাকে চাপমুক্ত রাখবে। অর্থনৈতিক উন্নতির ফলে আপনি অনেক টাকা পাবেন। ফেলে রাখা কাজ পারলে সম্পুর্ণ করুন। আজকে ভ্রমণ উপযোগী নয়। আজ প্রেমের দিন হিসেবে ভালো। হাতে কিছুটা সময় বের করে আপনার সঙ্গীর সঙ্গে কাটান।

কর্কট রাশিঃ– পরিবার ও বন্ধুদের সঙ্গে ভ্রমন মনে শান্তি আনবে। আজ কোনো ধার্মিক কাজে আপনি অর্থ ব্যয় করতে পারেন। আপনার বাচ্চাদের সময় দেবার চেষ্টা করুন। বাকি সমস্ত জিনিসের মত ভালোবাসাকে গুরুত্ব দিন। আজ কর্মক্ষেত্র থেকে ফেরার সময় সাবধানে গাড়ি চালাবেন নাহলে বিপদ ঘটতে পারে।

সিংহ রাশিঃ– আজ আপনি বেশ ফুরফুরে থাকবেন। আর্থিক উন্নতি আজকের দিনটা আরো সুন্দর করে তুলবে। তেউ আপনার প্রতি খারাপ আচরণ করলেও আপনি তার সঙ্গে ভালো আচোরণ করুন। আজ আপনার সঙ্গীর শরীর খারাপ হতে পারে। তার দিকে নজর দিন।

কন্যা রাশিঃ– আপনি যদি দীর্ঘদিন ধরে কোনো রোগে পরে থাকেন তবে আজ আপনার সেই রোগ থেকে সেড়ে ওঠার সুযোগ আছে। আপনার বন্ধু আজ আপনার কাছে অর্থ সাহায্য চাইতে আসতে পারে। অভিঞ্জ ব্যক্তিদের কথা মেনে চলার চেষ্টা করুন। আজ আপনি ফাকা সময়টা নিজের বাড়ি গোছানোতে নিযুক্ত থাকতে পছন্দ করবেন।

তুলা রাশিঃ– শরীরের উন্নতিন জন্য শরীরচর্চা করা উচিৎ। আজেবাজে জিনিসে বেশি খরচ করবেন না এতে আপনার অর্থ সমস্যা দেখা যেতে পারে। কারো সামনে মাথা নোয়াবেন না কারন আপনি জানেন আপনি কোনো ভুল করেন নি। গোটাদিন এরকম গেলেও সন্ধ্যা সময় আপনার সঙ্গীর প্রেম আপনার মন ভালো করে দেবে।

বৃশ্চিক রাশিঃ– তেলাক্তজাতীয় খাবার থেকে দূরত্ব বজায় রাখুন। আপনার মাথার নতুন বুদ্ধি আপনার অর্থনৈতিক উন্নতি ঘটাবে। আজ প্রেমদেব আপনার ওপর প্রেমের বন্যা বইয়ে দেবে৷ অফিসের সকলেই আজ আপনার পক্ষে থাকবে। আজ বিবাহ জীবন নিয়ে আপনি সুখ অনুভব করবেন।

ধনু রাশিঃ– আজ আপনার জন্য একটি হাসি-খুশি দিন। যদি আপনি কারো কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন তবে আজই তাকে সে টাকা ফেরৎ দিয়ে দিন। আপনি আজ বুঝতে পারবেন আপনি অনেকটা সময় নষ্ট করে ফেলেছেন।
প্রেম করতে থাকুন।

মকর রাশিঃ– আপনার মনে যদি শান্তি চান তবে উত্তেজনার সমাধাণ করুন। আজ কোনো কিছুতে অর্থ লাগাতে লাভের সম্ভাবনা আছে। মাথা গরম করে সঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি করবেন না। ভালো এটাই হবে তার সঙ্গে বসে ভুল-বোঝাবুঝি টা মিটিয়ে নিন। সময়ের কাজ সময়ে করা ভালো।

কুম্ভ রাশিঃ– শরীর ভালো থাকবে। অর্থ নষ্ট করা কমান নাহলে ভবিষ্যতে বিপদে পরতে পারেন। আপনার পরিবারের মধ্যে কি চলছে তা আপনাকে জানা উচিৎ। আপনার সঙ্গীর প্রতি না রাগ করে তাকে বোঝানোর চেষ্টা করুন। আজ ভ্রমণের দিন হিসেবে খুব ভালো।

মীন রাশিঃ- কিছু উত্তেজনা ও মতপার্থক্য আজ আপনাকে গোটাদিন খিটখিটে করে রাখবে। আপনি যদি আজ দীর্ঘমেয়াদী বিনিয়োগ করেন তবে ভালো লাভ পাবার সুযোগ আছে। আজ আপনার প্রিয়জনেরা আপনাকে খুশি রাখার চেষ্টা করবে। আজ আপনি সকলের থেকে দূরে গিয়ে একা সময় কাটাতে পছন্দ করবেন। আপনার সঙ্গী আজ আপনাকে স্বর্গের সুখ দেবে।

Related News

Leave a Reply

Back to top button