রাশিফল

আজকের রাশিফল, বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর

Bengal Live রাশিফলঃ রাশিফলে রাখুন চোখ। আপনার দিন শুভ হোক। আজকের রাশিফল, ৩ ডিসেম্বর। 

 

 

মেষ রাশিঃ– শরীর সুস্থ রাখার জন্য যোগচর্চা করতে পারেন। আজ আপনার বন্ধুরা আপনাকে খুশি রাখার চেষ্টা করবে। আজ আপনি কিছু মূল্যবান জিনিস কিনতে যেতে পারেন। আর্থিক দিক দিয়ে টানা পোরনের সম্ভাবনা আছে। সর্বদা সত্য কথা বলুন। সামনে উন্নতি দাঁড়িয়ে আছে।

বৃষ রাশিঃ– আপনার ভালো আচোরণ আজ অনেক কে আপনার দিকে আকর্ষন করবে। আপনি যদি ব্যবসা করে থাকেন, তবে বিশিষ্ট কারো কাছ থেকে উপদেশ গ্রহন করতে পারেন। আপনার সামনে আজ অনেককটা রাস্তা খোলা থাকবে, আপনি কোনটা অনুসরন করবেন আপনি তা ভালো করে জানবেন।

ADVERTISEMENT

মিথুন রাশিঃ– আজ আপনার জন্য অতিরিক্ত ভালো একটি দিন। যেদিন কোনো এক প্রভাবশালী ব্যক্তির সমর্থন আপনার সাথে থাকবে। আপনার সঙ্গী আপনাকে খুশি রাখার চেষ্টা করবে। আর্থিক লেন-দেন করার সময় সাবধানে করুন। আজ আপনি নতুন করে প্রেমে পরতে পারেন। নিজের অজান্তেই অনেকটা সময় অপচয় করতে পারেন।

কর্কট রাশিঃ– আজ পরিবারের সকলের সঙ্গে কাটানোর জন্য একটি সুন্দর দিন। আপনার ভাই-বোনেরা আজ আপনার কাজে সাহায্য করবে। আজ এমন কোনো সমস্যায় জড়াবেন না যেটা আপনাকে বিচলিত করে তুলবে। আজ আপনার কাজের জন্য কর্মক্ষেত্রে আপনি প্রশংসিত হবেন। আজ আপনার সঙ্গী আপনার কাছে দেবদূত হিসেবে ধরা দেবে।

সিংহ রাশিঃ- নিজের জন্য যেটকু ভালো সেটুকু করুন। ভবিষ্যতের জন্য যদি আপনি অর্থ সঞ্চয় করে রাখেন তবে তা আজ ভালো ফল দেবে। আপনার বাবা আজ কোনো বিষয় নিয়ে আপনার ওপর ক্ষিপ্ত হতে পারেন৷ ব্যববসার ক্ষেত্রে আজকের দিনটি ভালো। আজ সন্ধ্যায় আপনার বাড়িতে পুরোনো কোনো বন্ধু আসতে পারে যে সন্ধ্যাটা আরো সুন্দর করে তুলবে।

কন্যা রাশিঃ– আজ আপনার মনে যা চায় তাই করুন। বিদেশে জমির ওপর অর্থ বিনিয়োগ করে থাকলে তা আজ ভালো দামে বিক্রি হতে পারে। কাজের চাপ বেশি থাকায় আজ আপনি পরিবারকে সময় দিতে পারবেন না। আজ আপনি জীবনকে ভালো করে উপভোগ করবার জন্য দূরে কোথাও একাকি বেড়াতে যেতে পারেন।

তুলা রাশিঃ– আজ আপনি অসাধারণ কিছু করতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। তবুও টাকা বেরিয়ে যাবার সুযোগ রয়েছে। আপনি আপনার ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাঁটাতে ভালোবাসেন, তাই দিনের একটা সময় প্রিয় মানুষের সঙ্গে কাঁটান। আজ আপনার সঙ্গী আপনাকে অসাধারন কিছু উপহার দেবে।

বৃশ্চিক রাশিঃ– কাজের জাগায় আজ চাপ থাকতে পারে। মাথা ঠান্ডা রাখুন। সমস্ত কিছু শান্ত ভাবে নিয়ন্ত্রণ করুন। উপরি টাকা কোনো কিছুতে বিনিয়োগ করা যেতে পারে। আজকের সন্ধ্যাটা পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে কাটান। আজ আপনার সঙ্গীর শরীর অসুস্থ হতে পারে।

ধনু রাশিঃ– অলসতা কাটানোর চেষ্টা করুন। আজ আপনার কাছে কেউ ঋণ চাইতে পারে। আজ আপনার অর্থিক অবস্থা সাধারণ থাকবে। আজ আপনার জীবনে নতুন কেউ আসতে পারে। অবশ্য তার সাথে জড়ানোর আগে তার বিষয়ে খোঁজ খবর নিন। আজ আপনার মেজাজ গোটাদিন ফুরফুরে থাকবে। দিনটি সুন্দর ভাবে কাটাতে চাইলে নতুন কিছু বই পড়তে পারেন।

মকর রাশিঃ– মনের শান্তির জন্য কাউকে কিছু দান করুন। আজ আপনার কাছে বিনিয়োগের সুযোগ আসবে। অবশ্য আপনি সমস্তটা জেনে নিয়ে তারপর এগিয়ে যেতে পারেন। আপনার হৃদয় ক্ষত বিক্ষত হয়ে যাবে কোনো কারনে। তাই মন ভালো করতে বন্ধু বান্ধবের সঙ্গে সময় কাটাতে পারেন।

কুম্ভ রাশিঃ– ভাগ্যের ওপর সমস্তটা ছেড়ে দেবেন না৷ আপনি যদি কিছু না করেন তবে ভাগ্য আপনাকে উন্নতির সিঁড়ি দেখাবে না। আজ আপনার আর্থিক দিক দিয়ে লাভের সম্ভাবনা আছে। আপনার ভালোবাসা আজ আপনার জন্য অসাধারণ কিছু বয়ে নিয়ে আসবে। আপনার সঙ্গীর সঙ্গে আজ আপনার ঝগড়া বাঁধতে পারে

মীন রাশিঃ– দীর্ঘদিন ধরে চলে আসা চাপ থেকে আপনি মুক্তি পেতে পারেন। আজ আপনার পরিবারের বিভিন্ন মানুষ আপনার দিকে আর্থিক সুবিধার হাত বাড়িয়ে দিতে পারে। বিদেশী বানিজ্যের সঙ্গে যারা যুক্ত, তারা লাভের মুখ দেখবে। আপনি একা থাকতে ভয় পান। তাই একা না থেকে সকলের মাঝখানে থাকুন।

Related News

Leave a Reply

Back to top button