ইসলামপুর

আসামী ধরতে এসে দুষ্কৃতী হামলায় মৃত বিহারের পুলিশ, চাঞ্চল্য উত্তর দিনাজপুরে

আসামী ধরতে এসে দুষ্কৃতী হামলায় মৃত্যু হল পুলিশের। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য উত্তর দিনাজপুর জেলায়৷

 

Bengal Live উত্তর দিনাজপুরঃ উত্তর দিনাজপুর জেলায় আসামী ধরতে এসে দুষ্কৃতী হামলায় মৃত্যু হল বিহারের কিষানগঞ্জ থানার এক পুলিশ ইন্সপেক্টরের। গোয়ালপোখর থানার পান্তাপাড়া গ্রামের এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে। মৃত বিহারের পুলিশ ইন্সপেক্টরের নাম অশ্বিনী কুমার ( ৫০) । খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে এসেছে বিহার রাজ্যের উচ্চপদস্থ পুলিশ আধিকারিকরা। ঘটনাস্থলে পৌঁছেছেন ইসলামপুর পুলিশ জেলার আধিকারিকরা। উত্তর দিনাজপুর জেলাশাসক অরবিন্দ কুমার মীনা জানিয়েছেন, ওই পুলিশ অফিসারের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালের পুলিশ মর্গে পাঠানো হয়েছে। ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মৃতদেহের ময়নাতদন্ত করা হবে।

জানা গেছে, শুক্রবার গভীর রাতে এক আসামীকে গ্রেপ্তার করতে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পান্তাপাড়া গ্রামে আসে বিহারের কিশানগঞ্জ থানার পুলিশ ইন্সপেক্টর অশ্বিনী কুমার। অভিযোগ, আসামী সহ দুষ্কৃতীরা খুন করে কিশানগঞ্জ থানার পুলিশ ইন্সপেক্টর অশ্বিনী কুমারকে। গভীর রাতের এই ঘটনার খবর পেয়ে এদিন সকালেই ঘটনাস্থলে ছুটে আসে বিহার রাজ্যের পূর্ণিয়া রেঞ্জের আইজি সুরেশ প্রসাদ সহ পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরা। ছুটে আসেন ইসলামপুর পুলিশ জেলার আধিকারিকেরাও। বিহারের আইজি সুরেশ প্রসাদ জানিয়েছেন, উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পান্তাপাড়া গ্রামে মোটরবাইক চুরির আসামীকে ধরতে এসেছিল অশ্বিনী কুমারের নেতৃত্বে কিশানগঞ্জ থানার একটি টিম। দুষ্কৃতীরা এবং গ্রামের বাসিন্দারা অশ্বিনী কুমারকে ঘিরে ফেলে পিটিয়ে খুন করে।

বাকি পুলিশ কর্মীরা গ্রামবাসীদের হাত থেকে পালিয়ে গিয়ে রক্ষা পেলেও ঘটনাস্থলেই মৃত্যু হয় অশ্বিনী কুমারের। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের অবশ্যই গ্রেপ্তার করা হবে। উত্তর দিনাজপুর জেলাশাসক অরবিন্দ কুমার মীনা জানিয়েছেন, ঘটনার ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্ত করা হবে। দুষ্কৃতীদের খোঁজে এলাকায় চলছে পুলিশের টহলদারি। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পান্তাপাড়া গ্রামে ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে।

Related News

Leave a Reply

Back to top button