ইসলামপুর

ইসলামপুর শহরকে যানজট মুক্ত করতে পুলিশ ও পৌর প্রশাসনের যৌথ অভিযান

ইসলামপুর মহকুমা শাসকের উদ্যোগে শহরকে যানজট মুক্ত করতে অনুষ্ঠিত হলো এক বিশেষ বৈঠক। শহরের ট্রাফিক সহ অন্যান্য ইস্যুকে নিয়ে চলে আলোচনা।

 

Bengal Live ইসলামপুরঃ শহরের যানজট এড়াতে এবার পথে নামবে প্রশাসনের কর্তারা। শুক্রবার ইসলামপুর মহকুমা শাসক দপ্তরের বিবেকানন্দ সভা গৃহে পুলিশ প্রশাসন, পৌর প্রশাসন কে নিয়ে জরুরী বৈঠক করলেন ইসলামপুর মহকুমা শাসক সপ্তর্ষি নাগ। এদিন বৈঠকে উপস্থিত ছিলেন ইসলামপুর পৌরসভার পুর প্রশাসক, ট্রাফিক,পুলিশ প্রশাসন, পিডাব্লুডি রোডস-এর আধিকারিকরা।

যত্র তত্র গাড়ি পার্কিং, অবৈধ টোটো নির্মাণকারী সংস্থার বিরুদ্ধে নেওয়া হবে কঠোর পদক্ষেপ। এছারাও রাস্তার উপর দোকানের মালপত্র রেখে অবৈধভাবে ব্যবসা , বাইকের গতি নিয়ন্ত্রণের ক্ষেত্রেও প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গেছে। তবে সমস্যা না মিটলে আইনানুগ ব্যবস্থাও নেওয়া হবে বলে জানিয়েছেন ইসলামপুরের মহকুমা শাসক।

২৫-এ পা সুন্দরবনের বেতাজ বাদশাহ-র, বিশাল আয়োজন জলদাপাড়ায়

এবিষয়ে ইসলামপুর মহকুমা শাসক সপ্তর্ষি নাগ জানান, অনেক গুলো ইস্যু নিয়েই আলোচনা করা হয়েছে।যেখানে সেখানে গাড়ি পার্কিং করা, অবৈধ টোটো বা ই-রিক্সা চলা সহ তাদের ম্যানুফ্যাকচারিং এর ক্ষেত্রে পুলিশ প্রশাসন ও পৌর প্রশাসন যৌথ অভিযান চালাবে।এছারাও অনেক জায়গায় রাস্তার  উপর দোকানের মালপত্র রেখে ব্যবসা চলছে, এতে সমস্যায় পড়ছেন পথচারিরা।পাশাপাশি ট্রাফিক আইন না মেনে দ্রুত গতিতে বাইক চালানতেও সাধারণ মানুষদের সমস্যায় পড়তে হয়। এই সমস্ত বিষয়ে নজরদারি চলবে।

ইসলামপুরের পুর প্রশাসক কানাইয়ালাল আগারওয়াল জানিয়েছেন, আমরা আজ ইসলামপুরের ট্রাফিক সমস্যা নিয়ে এসডিও সাহেবের উপস্থিতিতে একটা মিটিং করেছি। একসময় পৌরসভা থেকে ৪০০ টোটো রেজিস্ট্রেশন করা হয়েছিল, কিন্তু এখন রাস্তায় তার চেয়ে আরও অনেক্ বেশি পরিমাণে টোটো দেখা যাচ্ছে। ফলে দেখা দিচ্ছে পার্কিং এর সমস্যা। বিশেষত এই টোটো পার্কিং সংক্রান্ত সমস্যার সামাধানে উদ্যোগী হচ্ছি আমরা। একইসাথে বেআইনি টোটো কারখানাগুলিতেও হানা দেওয়া হবে।

ত্রিপুরায় আক্রান্ত অভিষেক বন্দ্যোপাধ্যায় , ঝাঁটা হাতে প্রতিবাদ মিছিল বালুরঘাটে

Related News

Leave a Reply

Back to top button