ইসলামপুর

কংগ্রেস কর্মীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ, চাঞ্চল্য গোয়ালপোখরে

কংগ্রেস কর্মীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ। ঘটনায় কেউ আহত না হলেও দেখা দিয়েছে রাজনৈতিক উত্তেজনা।

 

Bengal Live গোয়ালপোখরঃ প্রার্থী ঘোষণার পরই উত্তপ্ত হয়ে উঠেছে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর ব্লক। তৃণমূল কংগ্রেস পরিচালিত পোখরিয়া গ্রামপঞ্চায়েতের প্রধানের স্বামীর বিরুদ্ধে কংগ্রেস কর্মীর উপর গুলি চালনার অভিযোগকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ও উত্তেজনা ছড়াল গোয়ালপোখর ব্লকের সান্নাবাড়ি এলাকায়। শনিবার মাঝরাতে এই ঘটনায় গুলিতে কেউ আহত না হলেও মুহূর্তের মধ্যে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে ছুটে আসে গোয়ালপোখর থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা, গোয়ালপোখর ব্লকের পোখরিয়া গ্রামপঞ্চায়েতের সান্নাবাড়ি গ্রামে কংগ্রেস কর্মী মহম্মদ আসাবুল হকের বাড়িতে দিন দুয়েক আগে ভোটের প্রস্তুতি নিয়ে একটি সভা করা হয়েছিল। অভিযোগ, এলাকার কংগ্রেস কর্মীরা মহম্মদ আসাবুল হকের বাড়িতে সভা করায় গ্রাম পঞ্চায়েতের প্রধান শাহনাজ বেগমের স্বামী তৃণমূল নেতা সামসাদ আলম শনিবার মাঝরাতে গিয়ে ওই কংগ্রেস কর্মীর বাড়িতে গিয়ে গুলি চালায়। এলাকার কংগ্রেস নেতৃত্বের অভিযোগ, জোর জবরদস্তি করে তৃণমূল এলাকায় সন্ত্রাসের আবহ তৈরি করে ভোট করাতে চাইছে। আমরা এই ঘটনায় মূল অভিযুক্ত প্রধানের স্বামী সামসাদ আলমের গ্রেপ্তারের দাবিতে গোয়ালপোখর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

যদিও অভিযোগ অস্বীকার করে প্রধানের স্বামী তৃণমূল নেতা সামসাদ আলম জানিয়েছেন, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। আমরা তৃণমূল দল সর্বদা মানুষের সুখে দুঃখে পাশে থাকি। এসব কাজ আমরা করিনা। সান্নাবাড়ি এলাকায় গতকাল রাতের গুলি চালনার ঘটনার তদন্ত শুরু করেছে গোয়ালপোখর থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button