ইসলামপুর

নিম্নমানের খাবার,মিড ডে মিলের খিচুড়ি রাস্তায় ফেলে বিক্ষোভ গ্রামবাসীদের

দীর্ঘদিন থেকে অভিযোগ জানানোর পরেও কোনও ফল না মেলায় বৃহস্পতিবার নিম্নমানের খিচুড়ি আইসিডিএস সেন্টারে রান্না হতেই তা রাস্তায় ফেলে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা

Bengal Live ইসলামপুরঃ মিড ডে মিলে শিশুদের নিম্নমানের খাবার পরিবেশন করায় চাঞ্চল্য ছড়াল ইসলামপুরের আগডিমটিখুন্তি গ্রাম পঞ্চায়েতের ভরগাছি আইসিডিএস সেন্টারে। রান্নাকরা খিচুড়ি রাস্তায় ফেলে বিক্ষোভ দেখালো গ্রামবাসীরা। অভিযোগ নিম্নমানের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ছিল এলাকার শিশুরা। একাধিকবার অভিযোগ করেও ফল না মেলায় এদিন বিক্ষোভ দেখান তাঁরা।

বিক্ষোভকারী বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন থেকে একপ্রকার চাল ডাল আধা সেদ্ধ করে লবন হলুদ দিয়ে শিশুদের খেতে দেওয়া হচ্ছিল। মূলত এলাকার শিশুদের পুষ্টিকর খাবার দেওয়ার জন্য আই সি ডি এস প্রকল্প। অথচ ভরগাছি গ্রামের শিশুরা পুষ্টিকর খাবার পাওয়া তো দূরের কথা শিশুদের অতি নিম্নমানের খাবার দেওয়া হচ্ছিল।

বাসিন্দারা জানিয়েছেন, আইসিডিএস সেন্টারের কর্মীদের কাছে একাধিকবার অভিযোগ জানিয়েও কোনও লাভ না হওয়ায় বৃহস্পতিবার নিম্নমানের খিচুড়ি রান্না হতেই তা রাস্তায় ফেলে বিক্ষোভ দেখাতে শুরু করেন। গ্রামবাসীরা শিশুদের পুষ্টিকর খাবার দেওয়ার দাবি তোলেন এদিন।

Tags

Leave a Reply

Back to top button
Close