ইসলামপুর

মুখ্যমন্ত্রীর ভাষণের আগে সর্বত্র জয় শ্রীরাম ধ্বনির টেপ চালাবে বিজেপি– সায়ন্তন বসু

পুলিশ ও মুখ্যমন্ত্রীকে বিজেপি নেতা সায়ন্তন বসুর আক্রমন। ইসলামপুরে চা চক্রে যোগ দিতে এসে পুলিশকে দেখে নেওয়ার হুঁশিয়ারি বিজেপি নেতার৷

 

Bengal Live ইসলামপুরঃ “যেখানে উনি বক্তব্য দেবেন, জয় শ্রীরামের টেপ চালিয়ে দেবো” উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরে চা চক্রে যোগ দিতে এসে এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু। বুধবার মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করার পাশাপাশি ইসলামপুর পুলিশকেও হুঁশিয়ারি দেন বিজেপি নেতা। ক্ষমতায় এলে ইসলামপুরের পুলিশের খারাপ অবস্থা করে দেওয়া হবে বলেও এদিন মন্তব্য করেন সায়ন্তন বসু।

বুধবার সকালে ইসলামপুরের জীবন মোড় এলাকায় চা চক্রে যোগ দেন বিজেপি নেতা সায়ন্তন বসু। তাঁর সাথে চা চক্রে যোগ দেন ইসলামপুরের বিজেপি নেতৃত্ব। বক্তব্য রাখতে গিয়ে এদিন সায়ন্তন বসু বলেন, ইসলামপুরে এলে আমার শরীরের রক্ত কেমন যেন গরম হয়ে যায়৷ পরিষ্কার ভাষায় বলে যাই, যে যে পুলিশ অফিসার তৃণমূলের হয়ে দালালি করছেন, আজ থেকে এক একটা দিন লিখে রাখুন৷ আর ভগবানের কাছে রোজ প্রার্থনা করুন, বিজেপি যেন রাজ্যে ক্ষমতায় আসতে না পারে। বিজেপি ক্ষমতায় এলে সব থেকে খারাপ অবস্থা করে ছাড়বো ইসলামপুরের পুলিশের৷ গরু পাচারের টাকা ভাইপোর কাছে যারা পৌঁছেছে এমন ৮০ জন পুলিশ অফিসারের নামের তালিকা তৈরি আছে। তারমধ্যে ইসলামপুরের পুলিশের লোকজনও আছে। কথা দিচ্ছি কাউকে ছাড়বো না।

পুলিশকে হুঁশিয়ারি দেওয়ার পাশাপাশি এদিন রাজ্যের মুখ্যমন্ত্রীকেও কটাক্ষ করেন সায়ন্তন বসু। তিনি বলেন, পশ্চিমবঙ্গকে পশ্চিম বাংলাদেশ বানিয়ে দিয়েছে। যেখানে যেখানে দিদিমণি আসবেন, সেখানে সেখানে জয় শ্রীরাম বলবেন আমাদের কার্যকর্তারা। যেখানে উনি বক্তব্য রাখবেন সেখানে আমরা জয় শ্রীরামের টেপ চালিয়ে দেবো। বক্তব্য দেবেন না, মানুষ হাফ ছেড়ে বাঁচবে।

Related News

Leave a Reply

Back to top button