ইসলামপুর

বিজেপির পরিবর্তন যাত্রার রথ প্রবেশ করল উত্তর দিনাজপুরে

বিজেপির পরিবর্তন যাত্রার রথ পৌঁছল উত্তর দিনাজপুরে৷ দার্জিলিঙ জেলা থেকে যাত্রা শুরু করে সোমবার উত্তর দিনাজপুরে ঢোকে রথ। রথকে কেন্দ্র করে বিজেপি কর্মীদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতন।

 

Bengal Live রায়গঞ্জঃ বাংলা জুড়ে পরিবর্তননের ডাক বিজেপি নেতৃত্বের। পরিবর্তন যাত্রার রথকে স্বাগত জানাতে ঢাক-ঢোল-কাঁসর বাজিয়ে কাতারে কাতারে মানুষের ঢল চোপড়ায়।

একুশে বিধানসভা ভোটকে পাখির চোখ করে বাংলাজুড়ে পরিবর্তনের ডাক দিয়েছে বিজেপি নেতৃত্ব। সোমবার দুপুরে সেই পরিবর্তন যাত্রার রথকে ঘিরে প্রাণভরা উচ্ছ্বাস দেখা গেল উত্তর দিনাজপুরের চোপড়ায়। ঢাক, ঢোল, কাঁসর, শঙ্খ বাজিয়ে ও উলুধ্বনির মাধ্যমে বিজেপির পরিবর্তন যাত্রার রথকে স্বাগত জানালেন হাজারো মানুষ। আদিবাসী এবং মতুয়া সমাজের মহিলা ও পুরুষদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। পরিবর্তন যাত্রার রথকে স্বাগত জানাতে চোপড়ার সোনাপুরে অয়েল ইন্ডিয়া মোড়ে উপস্থিত ছিলেন বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী, বিজেপির যুব মোর্চার জেলা সভাপতি গৌতম দাস, বিজেপি নেতা সুবোধ সরকার, ফলেন্দ্রনাথ সিংহ সহ বিজেপির শীর্ষ নেতৃত্ব।

সোমবার দুপুরে উত্তর দিনাজপুর জেলায় প্রবেশ করে বিজেপির পরিবর্তন যাত্রার রথ। এই পরিবর্তন যাত্রার রথকে স্বাগত জানাতে সকাল থেকেই চোপড়ার সোনাপুর অয়েল ইন্ডিয়া মোড়ে কাতারে কাতারে ভিড় জমান বিজেপি সমর্থকেরা। এর পাশাপাশি মহিলা মোর্চা, যুব মোর্চা সহ বিজেপির বিভিন্ন শাখা সংগঠনের হাজার হাজার কর্মীর উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়। এছাড়া পরিবর্তন যাত্রার রথকে স্বাগত জানাতে এলাকার মতুয়া সম্প্রদায়ের মানুষ ও আদিবাসী মহিলাদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। উলু আর শঙ্খধ্বনির মাধ্যমে পরিবর্তন যাত্রার রথকে উত্তর দিনাজপুর জেলায় স্বাগত জানান তাঁরা।

Related News

Leave a Reply

Back to top button