ইসলামপুর

পুকুরে স্নান করতে নেমে তলিয়ে গেল কিশোর, উদ্ধার মৃতদেহ

Join our WhatsApp group

বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়েছে জেলাজুড়ে। বিস্তীর্ণ এলাকা প্লাবিত৷ নদী, খাল, বিল জলে থৈথৈ। এমন পরিস্থিতিতে পুকুরে স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু হল কিশোরের।

আদা-রসুন-হলুদঃ করোনা কেন, হরেক রোগেরই যম, শুধু ব্যবহার জানতে হয়

Bengal Live ডালখোলাঃ পুকুরে স্নান করতে নেমে জলে তলিয়ে গেল এক কিশোর। বুধবার দুপুরে উদ্ধার হল ওই কিশোরের মৃতদেহ। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ডালখোলা থানার লালগঞ্জ সাহাসরা এলাকায়। মৃত কিশোরের নাম রাহুল মহম্মদ (১১)। উদ্ধার হওয়া কিশোরের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে ডালখোলা থানার পুলিশ।

বিছানা থেকে নামতেই চোখে অন্ধকার, মাথায় চক্কর, কী করবেন ?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে ডালখোলা থানার লালগঞ্জ সাহারসা গ্রামের কিশোর রাহুল মহম্মদ কয়েকজন বন্ধুর সাথে একটি পুকুরে স্নান করতে নামে। কিছুক্ষণের মধ্যেই গভীর জলে তলিয়ে যায় রাহুল। গ্রামের বাসিন্দারা জলে নেমে অনেক খোঁজাখুঁজি করেও হদিশ পায়নি রাহুলের। এরপর রায়গঞ্জ থেকে বিপর্যয় মোকাবিলা দপ্তরের ডুবুরি সহ স্পীড বোট নামানো হয়। কিন্তু রাতের অন্ধকারে আর খোঁজা সম্ভব হয়ে ওঠেনি। বুধবার ডালখোলা থানার পুলিশের সহযোগিতায় আবারও ডুবুরি নামিয়ে তল্লাশি শুরু করা হলে দুপুর নাগাদ উদ্ধার হয় কিশোর রাহুলের নিথর দেহ। এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে ডালখোলার লালগঞ্জ সাহারসা গ্রামে।

Related News

Leave a Reply

Back to top button