ইসলামপুর

শিশুমৃত্যুর অভিযোগ ইসলামপুরে, মৃতদেহ নিয়ে বিক্ষোভ পরিবারের

রাতেই শুরু হয় শ্বাসকষ্ট। তবে চিকিৎসা না করেই হাসপাতাল থেকে ফিরিয়ে দেওয়া হয় শিশুটিকে। এদিন সকালে ফের হাসপাতালে নিয়ে গেলে আধঘন্টার মধ্যেই মৃত্যু হয় বলে অভিযোগ পরিবারের।

 

 

Bengal Live ইসলামপুরঃ চিকিৎসার অভাবে শিশু মৃত্যুর অভিযোগ ইসলামপুরে৷ ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ইসলামপুর হাসপাতালে। শিশুর মৃতদেহ হাসপাতালের সামনে রেখে বিক্ষোভ দেখালেন পরিজনেরা। মৃত শিশুর নাম খুশি বেগম (৭)। বাড়ি ইসলামপুর থানার ঘোড়ামারা এলাকায়।

জানা গেছে, শনিবার রাতে হঠাৎ করেই শ্বাসকষ্ট শুরু হয় শিশুর। চিকিৎসার জন্য তড়িঘড়ি ওই শিশুকে ইসলামপুর হাসপাতালে নিয়ে আসে পরিবার। অভিযোগ, শিশুটি সুস্থ রয়েছে জানিয়ে কিছু ওষুধ দিয়ে ছেড়ে দেওয়া হয়। পরিজনেরা বারংবার হাসপাতালে ভর্তি করার দাবি করলেও শিশুটিকে ভর্তি নেওয়া হয়নি। এরপর এদিন সকালে ফের শ্বাসকষ্ট শুরু হলে হাসপাতালে আনার আধঘন্টার মধ্যেই মৃত্যু হয় শিশুর।

মৃত শিশুর কাকা রেজাউলের অভিযোগ, শনিবার রাতে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে না দেখেই বাড়ী নিয়ে চলে যেতে বলে। বারবার সমস্যার কথা জানালেও ভর্তি নেয়নি। বাধ্য হয়ে আমরা খুশিকে বাড়ী নিয়ে যাই। এদিন সকালে আবার শ্বাসকষ্ট শুরু হলে হাসপাতালে আনার আধঘন্টার মধ্যেই মৃত্যু হয়। গতকাল রাতে সঠিক সময়ে চিকিৎসা শুরু হলেই শিশুটিকে বাঁচানো সম্ভব হতো। হাসপাতালের গাফিলতির জেরেই মৃত্যু হয়েছে সাত বছরের শিশুটির বলে অভিযোগ করেন রেজাউল।

এদিকে পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ জানান হয়েছে ইসলামপুর থানায় ও হাসপাতাল সুপারের কাছে। ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button